সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ ০৪:২৬:২৭ পিএম

শুরুতেই সাকিবের আঘাত

খেলাধুলা | মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭ | ০৬:১২:৪৫ পিএম

শুরুতেই রংপুর রাইডার্সের বিরুদ্ধে সফল আক্রমণ হেনেছেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। তার শিকার হয়ে ফিরে গেছেন গতকালের সেঞ্চুরিয়ান এবং রংপুরকে ফাইনালে ওঠানোর নায়ক চার্লস। ৮ বলে মাত্র ৩ রান করতে পেরেছিলেন তিনি।

রংপুরের স্কোর এখন ২ ওভারে ৫ রান, ১ উইকেটে।
দ্বিতীয় ওভারের ৫ম বলে সাকিবেরর শিকার হন চার্লস। ক্যাচটি তিনিই লুফেছেন।

ফাইনালে টস জিতে রংপুরকে প্রথমে ব্যাটিং-এর আমন্ত্রণ ঢাকার

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরের ফাইনালে টস জিতে প্রথমে রংপুর রাইডার্সকে ব্যাটিং-এর আমন্ত্রণ জানায় গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। লিগ পর্বে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে থেকে কোয়ালিফাইয়ার খেলার সুযোগ পায় ঢাকা। তাই প্রথম কোয়ালিফাইয়ারে পয়েন্ট টেবিলের শীর্ষ দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৯৫ রানে হারিয়ে ফাইনালে উঠে ঢাকা। ঢাকার কাছে ম্যাচ হেরে দ্বিতীয় কোয়ালিফাইয়ারে চলে যায় কুমিল্লা।

আর লিগ পর্বে পয়েন্ট টেবিলের তৃতীয় ও চতুর্থ স্থান পেয়ে টুর্নামেন্টের একমাত্র এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হয়েছিলো খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্স। ওই ম্যাচে খুলনাকে ৮ উইকেটে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফাইয়ারে উঠে রংপুর। সেখানে কুমিল্লাকে ৩৬ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে রংপুর।

ঢাকা ডায়নামাইটস একাদশ : সাকিব আল হাসান (অধিনায়ক), মেহেদি মারুফ, এভিন লুইস, জো ডেনলি, কাইরন পোলার্ড, শহিদ আফ্রিদি, মোসাদ্দেক হোসেন, সুনীল নারাইন, জহিরুল ইসলাম, আবু হায়দার রনি ও খালেদ আহমেদ।

রংপুর রাইডার্স একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), ক্রিস গেইল, জনসন চালর্স, ব্রেন্ডন ম্যাককালাম, রবি বোপারা, মোহাম্মদ মিথুন, নাহিদুল ইসলাম, সোহাগ গাজী, রুবেল হোসেন, নাজমুল ইসলাম ও ইসুরা উদানা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন