বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৩:৪৬:২২ পিএম

রাজধানীর ওয়াটার পার্কগুলোতে চলছে খোলামেলা যৌনতা! (ভিডিওসহ)

নগর জীবন | বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ | ০২:৫৩:০৩ পিএম

দেশীয় সিনেমার যখন বেহাল দশা তখনই আমরা বিনোদন বলতে বিভিন্ন পার্ক বুঝি, যেখানে ছুটির দিনগুলোতে পরিবার পরিজন নিয়ে অনেকেই গিয়েও থাকি। অপরদিকে রাজধানী ও রাজধানীর বাহিরে বিনোদনের উদ্দ্যেশ্যে গড়ে উঠেছে অনেক আধুনিক মানের পার্ক আর পুরোনো পার্কগুলোও আস্তে ধীরে সেই পথ ধরছে যা সত্যিই দৃষ্টি নন্দন ও আকর্ষিক।

তবে বর্তমানে এই পার্ক গুলো সাদা বিনোদনের পাশাপাশি কালো বিনোদনও সার্ভ করে থাকছে ধীরে ধীরে এসব জায়গাগুলো যেন নোংরামীর স্বর্গরাজ্য হয়ে উঠছে।

ভিডিও লিঙ্ক- https://youtu.be/Hoz1YnsgGlk

এখন যদি আপনি ভাবেন আপনার অগোচরে আপনার বাচ্চা, আপনার ভাই, আপনার বোন কোথায় সময় দিচ্ছে? কি করছে তারা? কখনো কি খোঁজ নেওয়ার চেষ্টা করেছেন?
আসুন তবে আপনার জন্যই আমার এবারের আয়োজন।

ইদানিংকালে ইউটিউবসহ বিভিন্ন জায়গায় কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে যা আপনাকে অবাক করবে, আবার যে ভিডিও আমার পূর্ব-উল্লেখিত পার্ক ডেফিনেশনটিও প্রুফ করবে।
এখানে শুধু সিগারেটেই সীমাবদ্ধ নয়, নোংরা পরিবেশ ও কু সঙ্গের বসবর্তী হয়ে উঠতি বয়সের এমন তরুন তরুনীরা নিম্ন পর্যায়ের নেশাদ্রব্যসহ নগ্নতা পর্যন্ত গিয়ে হাতপার করছে। আমরা একজন ঐশিকে আটকাতে পারলেও আরো উঠতি ও বিপদগামী ঐশিদের খবর রাখছিনা, বিপদ হলেই আমরা টের পাই।

কোথাও কোথাও লাউডস্পীকারের হিন্দী গানের তালে তালে অশ্লীল ও অশালীন অবস্থায় অবস্থান করছে একঝাক এ দেশীয় তরুন তরুনী। নেই কোন ভেদাভেদ নেই কোন লজ্জার লেশ, যে যার মত অর্ধনগ্ন হয়ে নিজেকে বিলিয়ে দিচ্ছে অন্যের বাহুতলে আবার অনেকের অমত থাকলেও উপায় নেই, সৎ সঙ্গে সর্গে বাস আর অসৎ সঙ্গে সর্বনাশ।
পরিশেষে বলা যায় আমরা কলীকালে বসবাস করছি, তবে এই কলিকাল আমাদের কাল হয়ে দাড়াতে পারে তা অনেকেই আচ করতে পারছি না। পারবো ও না যতক্ষণ না পর্যন্ত ক্ষতির সম্মুখিন হবো।  ভিডিও লিঙ্ক- https://youtu.be/Hoz1YnsgGlk

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন