বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ ০১:২৪:০৬ পিএম

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

জেলার খবর | রাজশাহী | বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ | ০৪:৪১:৩৬ পিএম

ঘন কুয়াশার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ যাত্রী। বুধবার সকালে রাজশাহীর মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাপাহারের হারুন, নিয়ামতপুরের শুভ, চাঁপাইনবাবগঞ্জের নাচোলের আশিয়া বেগম। আহতদের উদ্ধার করে গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে একতা পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। আর হৃদয় পরিবহনের আরেকটি বাস রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। ঘন কুয়াশার কারণে মাটিকাটা বাইপাস এলাকায় দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। গোদাগাড়ী হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক এক যাত্রীকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন,আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা বাড়তে পারে। এ দুর্ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন