বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৯:২৫:৪৫ এএম

দিলীপ কুমারের বাড়ি দখলের চেষ্টা!

বিনোদন | বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭ | ০২:২৮:০২ পিএম

সবার সম্মান আর শ্রদ্ধা দেখলে মনে হয় বলিউডে তার মতো আর কেউ নয়। তার অনেক সিনেমাই পরবর্তী প্রজন্মের জন্য ইতিহাস ও অনুপ্রেরণার। সেই দিলীপ কুমারের বাড়ি দখলের চেষ্টা করছেন ভারতীয় কেউ, এটা ভাবা যায়?

কিন্তু ঘটনা মিথ্যে নয়। মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত দিলীপ কুমারের পালি হিলসের বাড়িটি দখল করতে চাইছেন সমীর ভোজওয়ানি নামে এক প্রমোটার। এই অভিযোগ জানিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিশের কাছে চিঠি লিখেছেন দিলীপ পত্নী সায়রা বানু।

তার অভিযোগ, সমীর ভোজওয়ানি নামে এক প্রমোটার নাকি দীর্ঘদিন ধরে দিলীপ কুমারকে হুমকি দিচ্ছেন। পালি হিলসের বাড়ি না ছাড়লে, তা জোর করে দখল করা হবে বলেও হুমকি এসেছে। এখানেই শেষ নয়, ওই বাড়ি এবং জমি দখল করতে হাতিয়ার করা হয়েছে বেশ কিছু ভূয়ো কাগজপত্র। ওই কাগজ দেখিয়েই দিলীপ কুমারের বাড়ি দখলের চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেন সায়রা বানু।

মহারাষ্ট্রের বেশ কিছু রাজনৈতিক নেতার পাশাপাশি প্রশাসনিক আধিকারিকের সঙ্গেও সমীর ভোজওয়ানির যোগাযোগ রয়েছে বলে জানা গেছে। আর সেই কারণেই গোটা বিষয়টিকে এড়িয়ে যাওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন সায়রা বানু। তার দাবি, ‌‘বেশ কিছু রাজনৈতিক নেতার সঙ্গে অশুভ আঁতাতের জেরেই দিলীপ সাব-এর ওই বাড়ি দখল করতে চাইছেন ওই অসাধু প্রমোটার।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন