শনিবার, ২৩ জুন ২০১৮ ০৪:০২:৫২ পিএম

শক্তিশালী টটেনহামকে উড়িয়ে দিল সিটি

খেলাধুলা | রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ১২:০৫:১৩ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগে সম্প্রতি কোনো দলই ম্যানচেস্টার সিটির সামনে বাধা হয়ে দাঁড়াতে পারছে না। ইতিহাদ স্টেডিয়ামে এবার শক্তিশালী টটেনহাম হটস্পারকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে গার্দিওলার সিটি।

নিজেদের মাঠে সিটিজেনদের জয়ে জোড়া গোল করেন রহিম স্টার্লিং। এছাড়া একটি করে গোল পান ইলকাই গানদোগান ও কেভিন ডি ব্রুইন। প্রতিপক্ষের হয়ে একটি গোলের শোধ দেন এরকিসন।

ম্যাচের ১৪ মিনিটে গানদোগানের গোলে এগিযে যায় ম্যানসিটি। প্রথমার্ধে তার এ গোলের পর দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটে সিটিজেনদের ব্যবধান বাড়ান ডি ব্রুইন। শেষ দিকে জোড়া গোল করে চমক দেখান ইংলিশ তারকা স্টার্লিং।ম্যাচের ৮০ মিনিটে প্রথম গোলের পর টটেনহামের জালে ম্যাচের ৯০ মিনিটে দ্বিতীয় গোলটি করেন স্টার্লিং। ম্যাচের ইনজুরি সময়ে সফরকারীদের হয়ে একটি গোলের শোধ দেন এরিকসন।

ইংলিশ লিগ টেবিলে ১৮ ম্যাচে ১৭ জয় ও এক ড্রয়ে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও পাকাপোক্ত করল ম্যানসিটি। ১৪ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেড। গতকাল ইংলিশ লিগের অপর ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে ১-০ গোলে জয় পাওয়া চেলসি ১৮ ম্যাচে ম্যানইউর সমান ৩৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। আর নিউক্যাসল ইউনাইটেডকে ১-০ গোলে হারানো আর্সেনাল ৩৩ পয়েন্ট নিয়ে রয়েছে তালিকার চতুর্থ স্থানে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন