শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ ১১:০০:২৫ পিএম

বলিউড কাঁপাতে তৈরি হচ্ছেন মিঠুনের পালিত মেয়ে দিশানি

বিনোদন | রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ০৫:২৭:২৭ পিএম

বলিউড তারকা মিঠুন চক্রবর্তীর তিন ছেলে এবং এক মেয়ে। ওই মেয়ের নাম দিশানি। যাকে মিঠুন কলকাতা থেকে দত্তক নিয়েছিলেন। যখন মিঠুন দিশানিকে দত্তক নিয়েছিলেন, তখন একেবারেই কোলের শিশু ছিল দিশানি। এরপর তাকে পরম স্নেহে আপন করে বড় করেছেন মিঠুন। আর এখন সেই দিশানিই রীতিমতো বলিউড কাঁপাতে তৈরি হচ্ছেন।

এমনটাই জানাচ্ছে কলকাতার একটি সংবাদ মাধ্যম। সেখানে বলা হয়েছে, ছোট্ট দিশানি এখন অনেক বড় হয়ে গেছে। স্যোশাল নেটওয়ার্কিং ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে দিশানির ত্রিশ হাজারের বেশি ফলোয়ার। ছোট থেকে সেভাবে লাইমলাইটে না থাকলেও বর্ডারলাইন দিয়েই ঘোরাফেরা করছিলেন তিনি। আর সদ্য যৌবনে পা দিয়েই এবার সিনেমাকেই নিজের ধ্যানজ্ঞান করতে মরিয়া দিশানি। রক্তে যখন অভিনয় তখন তিনি বলিউডের আগামীর লম্বা রেসের ঘোড়া হতে পারেন দিশানি।

ছোটবেলা থেকেই মিঠুনের পরিবারে আসার পর থেকেই দিশানি সবার প্রিয় হয়ে উঠেছেন। মিষ্টি হাসির দিশানি সকলের মন জয় করে নিয়েছেন। মেয়েরা এমনিতেই একটু বাবা আদরের হয়। আর দিশানিকে তো মিঠুন নিয়ে এসেছেন। ফলে তিনি যে ছোট থেকেই বাবার আদরের হবেন তা বলার অপেক্ষা রাখে না।

তিন দাদার সঙ্গেই দিশানির দারুণ সম্পর্ক। দাদারা দিশানিকে সবসময় আগলে রেখে বড় করেছেন। বাবা বাদে দিশানির সমস্ত আবদার দাদাদের কাছেই ছিল। আর তিনজনেই বোনের আবদার পূরণ করেছেন। দিশানি যেহেতু অভিনয়কেই পেশা করতে চান, তাই প্রস্তুতি নিতে এখন তিনি নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে পড়াশোনা করছেন। মিঠুন চক্রবর্তীর মেয়ে হওয়ার সুবাদে বলিউডেও ভালো পরিচিতি রয়েছে দিশানির।

ছোট থেকেই বাবার হাত ধরে শুটিং স্পটে পৌঁছে যেতেন দিশানি। ফলে বড় তারকাদের সবার সঙ্গেই কমবেশি আলাপ রয়েছে। শিগগির বলিউডের নায়িকা হচ্ছেন দিশানি। কবে, কীভাবে তা এখনও স্পষ্ট নয়। তবে সব ছোটবড় বিভিন্ন পার্টিতে তাকে নিয়ে যাচ্ছেন বাবা মিঠুন চক্রবর্তী। ফলে দিশানিকে বড় ব্যানারের প্রযোজকরা যে নিতে রাজি হবেন তা বলাই যায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন