মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ ১১:০২:১৩ পিএম

আফিফের প্রশংসা করে এবার যা বললেন ড্যামিয়েন রাইট

খেলাধুলা | রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ০৭:১৫:৪৭ পিএম

আগামী বছরের ১৩ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের মাটিতে পর্দা উঠবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ আসরের। আর সেখানে গ্রুপ 'সি'তে রয়েছে বাংলাদেশ। বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে রয়েছে নামিবিয়া, কানাডা ও ইংল্যান্ড। বিশ্বকাপের উদ্বোধনী দিন ১৩ই জানুয়ারি নামিবিয়ার বিপক্ষে মাঠে নামবে টাইগার যুবারা।

আর এ দলের কোচ হিসেবে রয়েছেন ড্যামিয়েন রাইট। তবে পরিবারের সাথে ক্রিসমাস কাটাতে আজ রাতেই চলে যাচ্ছেন ইংল্যান্ডে। আর সেখান থেকেই দলের সঙ্গে নিউজিল্যান্ডে যোগ দেবেন তিনি। তবে আজ ঢাকা ত্যাগ করার আগে সাংবাদিকদের সাথে কথা বলার সময় বিপিএলে দুর্দান্ত খেলা আফিফ হাসানের প্রশংসা করেন তিনি।

তিনি বলেন, 'প্রস্তুতি ম্যাচগুলি আমরা ভাল করেছি। বিশেষ করে আফিফ হাসান অনেক ভাল করেছে বিপিএল থেকে ফিরে। ১৩০ বলে তার ১৪০ রানের ইনিংসটি ছিল অসাধারণ। '

সেই সঙ্গে বিশ্বকাপে সবার দলীয় পারফরম্যান্সে সাফল্য আশা সম্ভব বলেও জানিয়ে দিলেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ছেলেরা একতাবদ্ধভাবে ভালো খেললে ভালো কিছু করা সম্ভব। নামিবিয়া, কানাডা ও ইংল্যান্ড থাকায় গ্রুপপর্ব সহজেই পার হবো বলে আশা করছি। এরপর ভাল করলে ভারত কিংবা অস্ট্রেলিয়ার মুখোমুখি হতে হবে। আর মোমেন্টাম ধরে রাখতে পারলে জয়টা সহজই হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন