সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ ০৪:২৫:২০ পিএম

মদিনায় মসজিদে নববীতে নামাজ আদায় করলেন অনন্ত জলিল

বিনোদন | সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ | ০১:৫৯:০৪ পিএম

দেশ ও জাতির মঙ্গল কামনায় ওমরা হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব পৌছেছেন অনন্ত জলিল। মদিনায় পৌছে হযরত মুহাম্মদ সা. এর রওজা মসজিদে নববীতে এশার নামাজ আদায় করেন।

মসজিদে নববীতে নামাজ আদায় করে অনন্ত জলিল সবার জন্য দোয়া চাইলেন ব্যবসায়ী এই আলোচিত অভিনেতা। গতকাল রোববার বিকেলে তার ‘Ananta CIP’ নামক ভেলিফাই পেজে এ তথ্য জানান তিনি। তার দেয়া সেই পোষ্ট হুবহু তুলে ধরা হলো।

বিসমিল্লাহির রাহমানির রাহিম,
আসসালামুআলাইকুম,
বন্ধুগন, আমি আজ ওমরা হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছি। প্রথমে ইনশাআল্লাহ্ মদিনাতে যাবো, এবং ওইখানে তিনদিন থাকার পরে মক্কাতে যাবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আল্লাহ তায়ালা যেনো আমার হজ কবুল করেন এবং সহজ করেন। আপনাদের সবার জন্য আল্লাহ তায়ালার কাছে দোয়া চাইবো এবং দেশের জন্য ও দোয়া চাইবো। আপনারা যেনো ঈমানের সাথে মরতে পারেন এবং ঈমানের সহিত ঈমানকে মজবুত রেখে কাজ করতে পারেন। সবাই সৎ পথে চলুন, পাচঁ ওয়াক্ত নামাজ পড়ুন এবং দেশের জন্য ভালো কাজ করুন। খোদা হাফেজ। ” -অনন্ত জলিল

সম্প্রতি তিনি ইসলামের দাওয়াতের কাজে মনোনিবেশ করেন। মাঝে মাঝে তিনি ইসলাম, সৎ কাজের আদেশ পালনে, আল্লাহর হুকুম মানতে মুসলমানদের আহ্বান জানান। এজন্যে তিনি মানুষের ব্যাপক প্রশংসাও পাচ্ছেন। অনন্ত জলিল প্রচলিত ধারার চলচিত্র ছেড়ে ধর্মচর্চায় মননিবেশ করেন এই অভিনেতা। তবে সহসাই তিনি চলচ্চিত্র ছেড়ে দিচ্ছেন না। বরং একই সাথে ধর্ম চর্চা এবং চলচ্চিত্র নিয়ে কাজ চালিয়ে যেতে চান তিনি। অস্ট্রেলিয়ার সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে ‘বাংলাদেশ নাইট’ অনুষ্ঠানে এসব কথা বলেছিলে অনন্ত জলিল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন