শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ১২:৩১:৩৩ পিএম

নির্বাচন সুষ্ঠু হবে এবং আমার প্রার্থী ভোটে জয়ী হবে : এরশাদ

রাজনীতি | সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ | ০৬:০২:১৮ পিএম

রংপুর সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হবে এবং আমার প্রার্থী মোস্তফা বিপুল ভোটে জয়ী হবে দাবি করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার ব্যপারে কোনো শঙ্কা আছে বলে মনে আমি মনে করি না। নির্বাচন সুষ্ঠু হবে এবং আমার প্রার্থী মোস্তফা বিপুল ভোটে জয়ী হবে।

সোমবার দুপুরে রংপুর মহানগরীর দর্শনায় পল্লী নিবাসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

সাবেক প্রেসিডেন্ট এরশাদ বলেন, আমি ভোট দেবার জন্য রংপুরে এসেছি। ২১ ডিসেম্বর ভোট দিয়ে ২২ ডিসেম্বর ঢাকায় চলে যাব। তিনি বলেন, নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করার কোনো প্রয়োজন নেই। তবে নির্বাচন কমিশন জাতীয় নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করার ব্যাপারে তারা কী করবে এখনো আমরা জানি না।

নির্বাচনে কালো টাকা ছড়ানো ও আচরন বিধি লংঘন করার ব্যাপারে আওয়ামী লীগ প্রার্থীর অভিযোগ নাকচ করে দিয়ে এরশাদ বলেন, আমার মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান রহমান মোস্তফা অসম্ভব জনপ্রিয়। আমার বিশ্বাস সে বিজয়ী হবে। বিএনপির বিভিন্ন সমালোচনার কোনো জবাব দিতে রাজি হননি তিনি।

লাঙলে ভোট না দিতে আওয়ামীলীগ প্রার্থীর লিফলেট বিরতণের বিষয়ে জানতে চাইলে এরশাদ বলেন, লিফলেট বিতরণ করে কী হবে। জনগণের রায়ই হবে আসল কথা। আমি যতটুকু জানি, মোস্তফার মতো ভালো লোক নেই। তাই এ নির্বাচনে তারই জয় হবে।

পার্টি সরকার ও জোটের সাথে থাকলেও রসিক নির্বাচনে কোনো ছাড় নেই- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের বিষয়ে জানতে চাইলে এরশাদ বলেন, আওয়ামী লীগ কী বলেছে জানি না। ছাড় দিক বা না দিক। আমি জানি এখানে লাঙলেরই জয় হবে।

এবারের নির্বাচনে জনগণ লাঙল প্রতীকে নাকি ব্যক্তি মোস্তফাকে ভোট দেবেন? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, দুটিই সমান। শুধু প্রতীকে না, ব্যক্তি মোস্তফাকেও মানুষ ভোট দেবে।

এর আগে বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুরে আসেন। সেখান থেকে সড়ক পথে বিশাল মোটরসাইকেল যোগে পল্লী নিবাস বাসভবনে পৌঁছালে দলের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় এরশাদের ছোট ভাই দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এস এম ফখর উজ জামান জাহাঙ্গীরসহ কেন্দ্রীয় ও স্থানীয় জাপার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন