বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ১২:৩৬:৩৪ এএম

জন্মদিনের আগে বাবার সঙ্গে ঘোড়ায় চড়লো তৈমুর! ছবি ভাইরাল

বিনোদন | মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০১৭ | ০২:২০:৫৫ পিএম


আর এক দিন। এরপরেই মহা সমারোহে শুরু হবে সাইফ আলি খান ও কারিনা কাপুরের একমাত্র পুত্র তৈমুর আলি খানের প্রথম জন্মদিন। পতৌদি নবাব পরিবারের সর্বকনিষ্ঠ এই রাজপুত্রের জন্মদিন উপলক্ষ্যে এরইমধ্যে পরিবারের সবাই পৌঁছে গেছেন পতৌদি প্রাসাদে। সেখানে বাবা ও মায়ের সঙ্গে দারুণ সময় কাটছে তৈমুরের। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়া কিছু ছবি বলছে সে কথাই।

নবাবপুত্র হয়ে তৈমুর ঘোড়ায় চড়বে না, তা কি হয়? বাবা সাইফের কোলে উঠে টুকটুকে লাল শীতপোশাক পড়ে তাকে দেখা গেল ঘোড়সওয়ার হতে। পাশে কফির মগ হাতে দাঁড়িয়ে মা কারিনা। ঠোঁটে চাপা হাসি, এক হাতে ধরে রেখেছেন স্বামীকে। ঘোড়ায় চড়া নতুন খেলা হলেও এতে সন্তান যেন কোনো ভাবেই ব্যথা না পায়, সে দিকেই যেন সতর্ক দৃষ্টি!

এমনই এক ছবি সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন তৈমুরের খালা কারিশমা কাপুর। দুই সন্তান সামাইরা ও কিয়ান রাজকে নিয়ে তিনিও তৈমুরের জন্মোৎসবে যোগ দিতে হাজির হয়েছেন পতৌদি প্রাসাদে।

এই ছবি এখন ভাইরাল নেট দুনিয়ায়। সেই সঙ্গে ভাইরাল হয়েছে আরও কিছু ছবি, যেখানে দেখা গেছে তৈমুরের জন্ম দিন উপলক্ষ্যে নতুন সাজ-সজ্জায় সাজানো হচ্ছে পতৌদি প্রাসাদ।-হিন্দুস্তান টাইমস

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন