বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ১২:৩৫:৩৪ এএম

বয়ফ্রেন্ড চায়নি বলে শাকিবের সাথে অভিনয় করিনি: তানহা

বিনোদন | শনিবার, ২৩ ডিসেম্বর ২০১৭ | ০১:৫৪:২৩ পিএম

রাহা তানহা খান। হালের উঠতি নায়িকাদের মধ্যে যাদের মাঝে সবচেয়ে বেশি সম্ভাবনা দেখেছেন নির্মাতারা, তাদের শীর্ষ কাতারেই বলা হচ্ছে তার নাম। শুরু করেছিলেন বিলবোর্ড আর ফটোস্যুটের মাধ্যমে। তারপর টিভি নাটক। ঈদের বিশেষ আয়োজনে বিভিন্ন চ্যানেলে প্রায় ডজনখানেক নাটকে অভিনয় করেন তিনি। এরপর কাজ করেন কুমার বিশ্বজিতের মিউজিক্যাল প্রামাণ্যচিত্র ‘সারাংশে তুমি’তে। চোখে পড়ে যান সিনেমাওয়ালাদের।

বিশেষ করে নায়ক শাকিব খানের। রাহা তানহাকে নিজেই সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন শাকিব। কিন্তু ওই সময় তিনি না বলতে বাধ্য হন। রাহা তানহার ভাষায়, আসলে আমি চেয়েছিলাম শাকিব খানের সঙ্গে ছবিটি করতে। কিন্তু আমার বয়ফ্রেন্ড চায়নি বলে আমি শাকিবের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। তবে এখন আমার কোনো সমস্যা নেই। বয়ফ্রেন্ডও নেই, বাধাও নেই। এখন আমি নতুন করে প্রস্তুতি নিচ্ছি সিনেমায় কোমর বেঁধে নামার জন্য।

কিছুদিন আগেই চাউর হয় শাপলা মিডিয়ার ‘কেউ কথা রাখেনি’ সিনেমায় শাকিবের বিপরীতে কাজ করতে যাচ্ছেন রাহা তানহা।

বিষয়টি নিয়ে নায়িকা জানান, আমাকে চুক্তিবদ্ধ করা হয়েছে। কিন্তু এ সিনেমায় আমার অভিনয়ের বিষয়টি এখনও ঝুলে রয়েছে। আমি নিজেই জানি না শেষমেশ আমি এ ছবিতে থাকব কি না। শুনেছি ছবিটিতে মীমও থাকছেন। অন্য কোনো নায়িকা থাকলে আমি এ ছবি করব না।

তিনি আরও বলেন, মিডিয়ায় আমি উড়ে এসে জুড়ে বসিনি। অনেক কষ্ট করেছি। সুতরাং প্রয়োজনে আরও অপেক্ষা করব। মিটিং-সিটিং করতে করতে আমি ক্লান্ত। এখন আর মিটিং নয়, কেবল কাজের জন্যই আমাকে পাওয়া যাবে। অন্যথায় ফাও আলাপ করে সময় নষ্ট করতে চাই না।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন