শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ১২:৩৯:২৯ পিএম

এবার অপরাধীদের পিছু নিলেন গোয়েন্দা অপ্সরা

আন্তর্জাতিক | শনিবার, ২৩ ডিসেম্বর ২০১৭ | ০২:২৩:৪১ পিএম

অপরাধ বিষয়ে বাংলাদেশের টিভি চ্যানেলে অনেকে ভালো ভালো কাজ হলেও ড্রামা সিরিয়াল নেই। কিন্তু ভারতীয় টিভি চ্যানেলগুলোর সিআইডি, ক্রাইম পেট্রল জাতীয় প্রগ্রামগুলো এদেশেও দারুণ জনপ্রিয়।
এবার ক্রাইম নিয়ে ড্রামা সিরিয়ালের অভাব পূরণ হতে চলেছে। 'অ্যাকশন গোয়েন্দা' নামের টিভি সিরিয়ালে দর্শকরা দেখতে পাবেন রোমাঞ্চকর সব কাহিনীর নাটকীয় সংস্করণ।

গোয়েন্দাদের এই দলে আছেন অপ্সরা আলী। ভিট মডেল বা মিস এশিয়ার মঞ্চে ব্যাপক সফলতা অর্জনের কাহিনী তো আছেই, মিডিয়ায়তেও নিয়মিত কাজ করছেন অপ্সরা। যেন পুরোদস্তুর গোয়েন্দা হয়ে যাচ্ছেন তিনি। বাংলাদেশের প্রথম সায়েন্স ফিকশন ছবি 'পরবাসিনী'তে সিক্রেট এজেন্ট চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। নিয়মিত মডেলিং করছেন। এবার টিভি সিরিয়ালেও গোয়েন্দার পোশাকে অপরাধীদের পিছে দৌড়াতে দেখা যাবে তাকে।

আপনি তো দেখি গোয়েন্দা হয়ে যাচ্ছেন, কেন? এ প্রশ্নের কি-ই বা উত্তর আছে? হাসতে হাসতেই বললেন অপ্সরা। তবে তার লুক, চলাফেরা এবং দৈহিক গড়ন গুপ্তচর বা গোয়েন্দা চরিত্রের জন্যে বেশ মানানসই। তাই সিনেমার সিক্রেট এজেন্ট থেকে শুরু করে টিভি সিরিয়ালের গোয়েন্দাদের দলে তাকেই পছন্দ করছেন সবাই।

বললেন, ক্রাইম পেট্রলের মতোই একটা অনুষ্ঠান। সেখানে যেমন কেউ একজন একটা ঘটনার বর্ণনা দিতে থাকেন এবং সেই কাহিনী নাটকের মাধ্যমে দেখানো হয়, এখানেও তেমনটাই দেখানো হবে। ঘটনার সঙ্গে পরিচয় ঘটাবেন একসময়ের জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। মজার বিষয়টি হলো, সত্যিকার কিছু ঘটনার ভিত্তিতে নাটকের কাহিনী সাজানো হয়েছে। কাজেই দর্শকের কাছে উপভোগ্য হবে। তাদের আগ্রহ কেড়ে নেবে এই সিরিয়াল। এখন এফডিসি, উত্তরা এবং অন্যান্য জায়গায় শুটিং চলছে। দেশের বাইরেও শুটিং হবে।

হাসান জাহাঙ্গীরের পরিচালনায় এই সিরিয়ালের গোয়েন্দ দলে অনেক পরিচিত মুখের দেখা মিলবে। আছেন হুমাইরা হিমু, অ্যানি খান, নওশিন, হিল্লোল, হাসান জাহাঙ্গীরসহ অনেকে। এশিয়ান টিভি-তে প্রতি সোম থেকে বুধবার রাত ৯টায় প্রচারিত হবে 'অ্যাকশন গোয়েন্দা'।

এই মুহূর্তে কি অপরাধীদের পেছনে ছুটছেন? নাহ, ইউনিভার্সিটিতে আসছি। কোথায় পড়েন? সান্তা মারিয়ামে গ্রাফিক্স নিয়ে পড়ছি।

তাহলে পড়ার ফাঁকে ফাঁকে গোয়েন্দাগিরি করছেন? হ্যাঁ। আর কোনো কাজ করছেন বা করবেন? বেশ কিছু সিনেমার প্রস্তাব আছে। দেখা যাক এগুলো নিয়ে কাজ করি কিনা, ভবিষ্যতের কর্মসূচির হালকা ইঙ্গিত দিলেন অপ্সরা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন