বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৯:০৭:৫০ এএম

আইরিনের ‘তোলপাড়’

বিনোদন | শনিবার, ২৩ ডিসেম্বর ২০১৭ | ০৫:৩৯:২০ পিএম

অবশেষে ‘তোলপাড়’ সিনেমার নায়িকা হিসেবে চূড়ান্ত হলেন আইরিন সুলতানা। ‘ভালোবাসা জিন্দাবাদ’ খ্যাত নায়িকা অভিনয় করতে যাচ্ছেন নতুন এই সিনেমায়।

এই সিনেমায় অভিনয়ের জন্য আগে থেকেই চুক্তিবদ্ধ হয়েছিলেন তরুণ অভিনেতা সনি রহমান। পরিচালনা করবেন মিজানুর রহমান মিজান।

এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন আইরিন-সনি। নির্মাতা জানিয়েছেন, নতুন বছরের প্রথমদিন থেকে এফডিসিতে ‘তোলপাড়’ এর শুটিং শুরু হবে।

মিজানুর রহমান মিজান বলেন, এটি একটি অ্যাকশনধর্মী সিনেমা। আমি আইরিনের অভিনয় দেখেছি। তার অভিনয় খুব ভালো। পাশাপাশি সনি রহমানও আমার আগের সিনেমা ‘রাগী’তে কাজ করেছেন। তার মধ্যে ভালো কিছু করার চেষ্টা আছে। সনি-আইরিনের জুটি নিয়ে আমি খুব আশাবাদী।

তিনি আরো বলেন, আইরিন-সনি ছাড়াও সিনেমায় সিনিয়র চলচ্চিত্র শিল্পীদের দর্শকরা দেখতে পাবেন। শিগগিরই অন্যান্য শিল্পীদের নাম জানানো হবে।

আইরিন সুলতানা ২০০৮ সালের ‘প্যান্টেনা ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার পাবার পর শোবিজে যাত্রা শুরু করেন। তাকে দেশে এবং বিদেশে বহু র‍্যাম্প শোতে অংশ নিতে দেখা গেছে।

আইরিন অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা জিন্দাবাদ’। সিনেমায় তার বিপরীতে ছিলেন আরিফিন শুভ। পরিচালনা করেন দেবাশীষ বিশ্বাস। ২০১৩ সালের শেষ দিকে সিনেমাটি মুক্তি পায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন