মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ ০৮:১৬:০১ এএম

২০১১ সালের ‘ডিসেম্বর’ ব্যাচের ৬ষ্ঠ পুনর্মিলনী অনুষ্ঠিত

সাজ্জাদ হোসেন, স্টাফ রিপোর্টার | নগর জীবন | সোমবার, ২৫ ডিসেম্বর ২০১৭ | ০১:২৬:২৩ এএম

উৎসাহ-উদ্দীপনা ও জমকালো আয়োজনের মধ্য দিয়ে রাজধানীর কড়াই গোস্ত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ পুলিশের ২০১১ সালের ডিসেম্বর ব্যাচের ৬ষ্ঠ পুনর্মিলনী।

‘এসো বন্ধু হাতে রাখি হাত, মিলি আবার প্রাণের বন্ধনে” স্লোগান নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করেছেন বাংলাদেশ পুলিশের ২০১১ সালের ডিসেম্বর ব্যাচের পুলিশ সদস্যরা।



উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিট, রেঞ্জ এবং মেট্রোপলিটন পুলিশের প্রায় দুই শতাধিক পুলিশ সদস্য।

পুলিশ সদস্যরা তাদের ট্রেনিং জীবনে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়ে স্মৃতিচারন করেন।

২০১১ সালের ডিসেম্বর ব্যাচের পুলিশ কনস্টেবল আরিফুর রহমান বলেন, “বাংলাদেশ পুলিশের ট্রেনিংয়ের পরে সরকারীভাবে একত্রে মিলিত হওয়ার কোন সুযোগ না থাকায় আমাদের মধ্যে আন্তরিকতা ও ভ্রাতৃত্ব বন্ধনের অভাব থাকে তাই ব্যাচমেটদের মধ্যে আন্ত:সম্পর্ক বৃদ্ধির জন্যেই আর সবার মধ্যে সুসম্পর্ক বজায় রাখতেই আমাদের এ আয়োজন। ” এছাড়াও প্রয়াত ব্যাচমেটদের পরিবারের বর্তমান পারিপার্শ্বিক অবস্থা এবং তাদের পরিবারকে কিছুটা হলেও মানষিক ও প্রয়োজনে আর্থিক সহায়তার জন্য একটি মানবিক প্রস্তাব উপস্থাপন করেন।

অনুষ্ঠানটি রোমাঞ্চকর করার জন্য বাংলাদেশ পুলিশের সাংস্কৃতিক পরিষদের শিল্পী ও উক্ত ব্যাচের সদস্যদের সমন্বয়ে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গান পরিবেশন করেছেন, পুলিশ সদস্য- ফাইজুর, রেশমী, ইউসুফ, রিয়াজসহ আরো অনেকে। অনুষ্ঠানটি উপাস্থপনা করেছেন, পুলিশ সদস্য আরিফুর রহমান এবং নারী পুলিশ সদস্য আজমীরা।

দির্ঘক্ষনব্যাপী এ আয়োজনে ছিল স্মৃতিচারণ, কেক কাটা, সাংস্কৃতিক সন্ধ্যা, র‌্যাফেল ড্র, সম্মাননা ক্রেষ্ট প্রদান ও প্রীতিভোজ।
সিএমপি,এসএমপি,কেএমপি,আরএমপি,বিএমপি সহ বিভিন্ন রেঞ্জের উক্ত ব্যাচের পুলিশ সদস্যরাও ৬ষ্ঠ পুনর্মিলনী অনুষ্ঠান নিজ নিজ কর্মক্ষেত্রে উদযাপন করেছেন। ২০১১ সালের ডিসেম্বর ব্যাচ এর চট্টগ্রাম জেলার পুনর্মিলনী অনুষ্ঠানে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার সহ অন্যান্য উর্ধতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের আনন্দের কিছু মুহূর্ত-



খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন