বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৪:৫৫:১৩ পিএম

আবেগে চোখে পানি চলে আসলো আমিন খানের!

বিনোদন | সোমবার, ২৫ ডিসেম্বর ২০১৭ | ১১:০০:৪৩ এএম

আমিন খান। বাংলাদেশী চলচ্চিত্রের নব্বইয়ের দশকে সুদর্শন নায়ক তিনি। এক সময় পর্দা দাপিয়ে বেড়িয়েছেন। তবে দীর্ঘ সময় চলচ্চিত্র থেকে বিরতিতে ছিলেন ‘ফুল নেবো না অশ্রু নেবো’ খ্যাত জনপ্রিয় এই নায়ক। কিন্তু তিনি সেটাকে বিরতি হিসেবে দেখেন না।

রোববার (২৪ ডিসেম্বর) একটি জনপ্রিয় অনলাইন নিউজের সঙ্গে আলাপকালে আমিন খান বলেন, যাকে দর্শক চায় সেই টিকে থাকবেন। এখন ছবি অনেক আধুনিক। আমি হয়ত আধুনিক অভিনয়টা জানি না। এখনও অভিনয় শিখছি। সেটি শেখা হলে আবার নিয়মিত হবো।

জীবনের আরেকটি বসন্ত পেরিয়ে এলেন আমিন। রোববার তার জন্মদিন। আর দশজন মানুষের মতো স্বাভাবিকভাবেই পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিন উদযাপন করছেন তিনি।

জন্মদিনের আয়োজনে কী কী করছেন? বলেন, বড় করে কোনো আয়োজন নেই। আমার পরিবারের সদস্য, বন্ধু ও আত্মীদের নিয়েই জন্মদিন করছি। সকালে বাচ্চাদের নিয়ে বেরিয়েছিলাম। বাসায় প্রচুর রান্না হয়েছে। কাছের সবাই আসছেন, ফোন করছেন, শুভেচ্ছা জানাচ্ছেন। এই তো।

জন্মদিনে উপহার পেতে কার না ভালো লাগে! তবে সেই উপহারটি যদি হয় নিজ সন্তানের পক্ষ থেকে, তাহলে অবশ্যই আনন্দের মাত্রাটা বেড়ে যায়। আমিন খানের দুই ছেলে। বড় ছেলে রাইয়ান খান। বয়স আট। ইংরেজি মাধ্যমে সে স্ট্যান্ডার্ড থ্রিতে পড়ে। এইটুকু বয়সেই ছেলেটা খুব ভালো লিখে। ভাবা যায়? খোদ বাবাই এভাবে বললেন। আমিনের ভাষ্যে, গতকাল রাতে ও (রাইয়ান) আমার হাতে একটা চিঠি তুলে দেয়। খুলে দেখি একটা বেশ বড় কবিতা। ইংরেজিতে লেখা। আমাকে নিয়ে লিখেছে। কবিতাটা পড়ে চোখে পানি চলে আসে। মনে হয়েছে এটি পৃথিবীর সবচেয়ে বড় পাওয়া। আমার জন্মদিনের বেস্ট গিফট।

দর্শক ও প্রডিউসার চাইলে আমিনের নতুন ছবি করতে ‘না’ নেই। তবে গল্প ও চরিত্র পছন্দ না হলে তিনি কাজ করবেন না বলে জানান।

সম্প্রতি নতুন একটি ছবিতে অভিনয় শুরু করেছেন আমিন খান। মাহমুদ হাসান শিকদার পরিচালিত ছবিটির নাম ‘অবতার’। একই ছবিতে অভিনয় করছেন মাহি। বর্তমানে ছবিটির শ্যুটিং চলছে। আমিন খান বলেন, অবতারে’র গল্পটা বেশ ভালো। ছবির আয়োজনও ভালো। তাই এতে কাজ করা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন