বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০২:৫৯:২৪ পিএম

ইশ! আরও একদিন যদি থাকতো?

খেলাধুলা | সোমবার, ২৫ ডিসেম্বর ২০১৭ | ০২:৩৬:৩৭ পিএম

জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডের সব আলো নিজের করে নিয়েছিলেন জাতীয় দলের অলরাউন্ডার নাসির হোসাইন। রংপুরের হয়ে জাতীয় লীগের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ স্কোরের মালিক বনে যান তিনি।

২৯৫ রানের দুর্দান্ত ইনিংস খেলে আউট হন এই ডান হাতি। প্রথম শ্রেণির ক্রিকেটে দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ট্রিপল সেঞ্চুরির সুযোগ ছিল তার। কিন্তু খুব কাছে এসে খেই হারিয়ে ফেলেন তিনি।

স্বভাবতই ক্যারিয়ারের প্রথম ট্রিপল সেঞ্চুরি হাতছাড়া করার আক্ষেপ কিছুটা হলেও অনুভব করছেন নাসির। ‘খুব বেশি আফসোস নাই, খেলার মধ্যে এমন হতেই পারে। ৩শ’ হলে খুবই ভালো লাগতো। কিন্তু হয় নাই, কারণ আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন তা বিশ্বাস করি। তারপরও বলবো ২৯৫ রান অনেক বড় বিষয়।

এ দিক থেকে কিছু হলেও হ্যাপি। তবে যদি ৩শ’ হলে অনেক অনেক বেশি ভালো লাগতো। আফসোস তো থাকবেই, কারণ প্রথম শ্রেণির ক্রিকেটে এমন সুযোগ কবে আসবে জানি না। খুব কঠিন এমন সুযোগ পাওয়া। তবে আবার যদি সুযোগ পাই তাহলে ইনশাআল্লাহ মিস করবো না।,’ মানবজমিনকে বলেছিলে নাসির।

ক্যারিয়ার সেরা ইনিংস খেলা নাসিরের ব্যাটে ভর করে জাতীয় লীগে রানার্স আপ হিসেবে আসর শেষ করেছে রংপুর। গত দুই মৌসুম ধরে নিয়মিত রান করে যাওয়া নাসির ভবিষ্যতে ট্রিপল সেঞ্চুরির হাঁকানোর সুযোগ পেলে আরও সতর্ক ব্যাটিং করার চেস্টা করবেন বলে জানান।

তবে এমন সুযোগ বার বার আসে না, সেটাও জানেন তিনি। আফসোস করে বলছেন, ‘এখন মনে হচ্ছে যে চার দিনে খেলাটা কেন শেষ হলো! যদি আরো ম্যাচ থাকতো তাহলে হয়তো আরো বেশি রান করতে পারতাম। আমি জানি না এমন সুযোগ কবে আসবে। খুবই কমই আসবে এরকম তিনশ’ করার সুযোগ। সে কারণেই আফসোস তো লাগছেই।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন