মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ ০১:৫৫:৫৪ এএম

সেটা বুঝতে পেরে রিয়ালেই আসছেন নেইমার!

খেলাধুলা | সোমবার, ২৫ ডিসেম্বর ২০১৭ | ০২:৫৩:৪৮ পিএম

বার্সাতে থাকলে সেরা হওয়া সম্ভব না। কারন এখানে মেসি আছে। তাই যতই ভালো করো না কেন মেসির ছায়াতেই থাকতে হবে। সেটা বুঝতে পেরে মেসির ছায়া থেকে বেড়িয়ে আসতে পিএসজিতে পাড়ি জমালেন নেইমার। কারন সেখানে পিএসজি দলটাই হবে তার অধিনে। আক্রমন ভাগের নেতৃত্বই থাকবে তার কাঁধে। ক্লাবের যত অর্জনে সে থাকবে উজ্জল। সেটা অবশ্য তার পারফর্মেন্স দিয়েই। আর নেইমার পিএসজিতে গিয়ে কতটা উজ্জল সেটা তার মাঠের পারফর্মেন্সই প্রমান করে।

তবে ঝামেলা হয়ে গেল অন্য কোথাও। সেটা হল মাঠের ভেতরে থেকে শুরু, বাইরে এখনো চলছে। মাঠের ভেতরে কাভানির সাথে পেনাল্টি বিতর্কে জড়িয়ে ঝামেলার শুরু। সেটা গিয়ে ঠেকেছে পিএসজি কোচের সাথেও। তাই পিএসজিতে সুখে নেই নেইমার। এমনটাই বলা হচ্ছে স্পেন ও ফরাসি গনমাধ্যমে। তাই এই দু:খের জায়গা ছেড়ে সুখের জায়গা রিয়াল মাদ্রিদে আসতে চান নেইমার।

নেইমারকে কিনতে মুখিয়ে আছে রিয়াল। নেইমারকে কতটা চান পেরেজ সেটা তার কথাতেই বুঝা যায়। কিছুদিন আগে ব্যালন ডি অর অনুষ্ঠানে সরাসরিই বলেছিলেন এই কথা। তার পর থেকে গুঞ্জনে মেলতে শুরু করে ডালপালা। সেই ডালপালা থেকে এবার পাতা গজানোর মত তথ্য দিয়ে স্পানিশ আউটলেট দিয়ারিও গোল জানিয়েছে, নেইমার সাথে চুক্তিতে পৌছেছে রিয়াল মাদ্রিদ। চুক্তি অনুযায়ী ২০১৯-২০ মৌসুমে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাবে নেইমার। তবে তার আগে পিএসজিতে ২ মৌসুম কাটিয়ে দলটির হয়ে ব্যালন ডি অর ও চ্যাম্পিয়নস লীগ জিততে চান তিনি।

এদিকে নেইমারকে দলে আনতে রিয়াল সভাপতি দিয়েছেন আরেকটি টোপ। জানিয়েছেন, রিয়ালে আসলে নেইমার হবে বিশ্বের সবচেয়ে দামী খেলোয়ার। তার বেতন হবে সর্বোচ্চ।

কিছুদিন আগে জিদান বলেছিল, রিয়াল মাদ্রিদে নেইমারকে তিনি চাননা। কারন এতে ড্রেসিং রুমে অশান্তি শুরু হবে। তাছাড়া নেইমারের সাথে মেসির ভালো সম্পর্কের কারনে নেইমার -রোনালদো অশান্তি শুরু হয়ে যেতে পারে। তাই জিদান আগাম শতর্কতা স্বরুপ নেইমারকে রিয়ালে না বলেছিলেন। তবে তারও আগে বলেছিলেন, ভবিষ্যতে অনেক কিছুই হতে পারে।

তাহলে যদি নেইমার আসে রোনালদো কি রিয়াল মাদ্রিদে থাকবে? প্রশ্ন এখন দাড়িয়েছে সেটাই্।

দিয়ারিও গোল বলছে, রিয়াল মাদ্রিদের সর্বকালের সেরা গোলদাতা রোনালদো হয়তো রিয়াল মাদ্রিদে নিজের ক্যারিয়ারের শেষের খুব কাছাকাছিই আছেন। হয়তো নেইমার আসার মৌসুমেই রিয়াল মাদ্রিদ ছাড়তে পারেন রোনালদো। তবে রিয়ালকে নেতৃত্ব দেয়ার জন্য রোনালদোর পরে নেইমারকেই চাচ্ছে পেরেজ। তাই নেইমারকে হাতে পেলে যে আর ছাড়বে না সেটা বলাই যায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন