মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ ০২:৩১:১৮ এএম

বাংলাদেশের জন্যই কোহলি-আনুশকার রিসিপশনে যাচ্ছেন না লঙ্কানরা

খেলাধুলা | সোমবার, ২৫ ডিসেম্বর ২০১৭ | ০৪:০৬:০১ পিএম

বিয়েটা অনেকটা গোপনে সুদূর ইটালিতে করলেও বেশ জাঁকজমকপূর্ণভাবেই বিবাহোত্তর সংবর্ধণা করছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গেল ২১ ডিসেম্বর দিল্লিতে হয়ে গেল প্রথম অনুষ্ঠান।

চলতি মাসের ২৬ তারিখ মুম্বাইয়ে আছে আরও একটি অনুষ্ঠান। অনেক অনেক তারকা ক্রিকেটার ও বলিউডবাসীদের পাশপাশি ভারতে অবস্থান করা শ্রীলঙ্কার পুরো দলকেও আমন্ত্রণ জানানো হয়েছে। তবে তারা আসবেন না বলে জানিয়ে দিয়েছেন।

দিল্লির অনুষ্ঠানে বর-কনের পাশপাশি প্রধান আকর্ষণ ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মুম্বাইয়েও জাঁকজমকের অভাব থাকবে না কোনো দিক দিয়েই। ভারতের মাটিতে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সব সিরিজে হেরে কিনারায় চলে গেছে শ্রীলঙ্কা দল। রোববার সিরিজের শেষ ম্যাচ খেলে সোমবারই দেশে ফিরে যাচ্ছেন পেরেরা-ম্যাথুসরা। একদিন পর কোহলি-আনুশকার অনুষ্ঠান থাকলেও সেখানে যাবেন না তারা। দেশে যাওয়ার এই তাড়ার কারণ বাংলাদেশ সফর।

দেশে ফিরে অল্প কিছুদিন বিশ্রাম নিয়েই বাংলাদেশ সফরের প্রস্তুতি নিতে হবে লঙ্কান দলকে। আর তাই বিরুশকার অনুষ্ঠানের অপেক্ষা না করেই দেশের পথে উড়াল দিয়েছে তারা। বাংলাদেশ সফরের জন্য ইতোমধ্যেই ২৪ জনের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) দল।

প্রথমে বাংলাদেশ ও জিম্বাবুয়ের বিপক্ষে একটি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ খেলবে শ্রীলঙ্কা। এরপর বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা।

এ প্রসঙ্গে এসএলসির একটি সূত্র সংবাদমাধ্যমকে বলেছেন, ‘এটাই শ্রীলঙ্কার হয়ে হাতুরুসিংহের প্রথম অ্যাসাইনমেন্ট। যদিও এখনও তিনি দেশের জাতীয় দলের সাথে আনুষ্ঠানিকভাবে পরিচয় হননি। তবুও আশা করি এই পরিস্থিতে সব কিছু সামলে নিতে তার সময় লাগবে না। স্কোয়াড নির্বাচনে তার মতামত নেওয়া যায়নি। তবে আমরা আইন করতে যাচ্ছি কোচ পুরোপুরি স্বাধীনতা পাবেন। তাছাড়া পুরানো সহকারী স্টাফরা তো আছেনই।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন