শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ০৬:০৭:২৭ এএম

আবার ক্রিকেট লড়াইয়ে নামছে শেবাগ-আফ্রিদিরা

খেলাধুলা | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০১৭ | ০১:৩৮:৪১ পিএম

আবার ক্রিকেট লড়াইয়ে নামছে শেবাগ-আফ্রিদিরা। এবার সুইজারল্যান্ডে হবে সেন্ট মোরিৎজ আইস ক্রিকেট। ম্যাট পিচে খেলা হবে। আর উদ্বোধনী ম্যাচে দেখা যাবে ভারত ও পাকিস্তানের দুই তারকা ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ ও শহীদ আফ্রিদিকে।

এছাড়া এখানে খেলতে দেখা যেতে পারে মহম্মদ কাইফ, শোয়েব আখতার, মাহেলা জয়বর্ধনে, লাসিথ মালিঙ্গা, মাইকেল হাসি, জ্যাক কালিস, ড্যানিয়েল ভেট্টোরি, নাথান ম্যাককালাম, গ্র্যান্ট ইলিয়ট, মন্টি পানেসর ও ওয়েস শাহ।

প্লেয়াররা তাদের প্রচলিত জিনিসই ব্যবহার করতে পারবেন। লাল বলেই খেলা হবে। যেহেতু বরফে খেলা সেহেতু স্পাইকসের বদলে ব্যবহার করতে হবে স্পোর্টস শু। যা খবর ওই সময় আবহাওয়া ভালই থাকবে। কিন্তু তাপমাত্রা নেমে যেতে পারে হিমাঙ্কের ২০ ডিগ্রি নিচে।

এ ব্যাপারে গ্রেম স্মিথ বলেন, ‘‘আমি জানি না ঠিক কী হবে কিন্তু বিশ্বের সুন্দরতম জায়গায় খেলার জন্য আমি মুখিয়ে রয়েছি। আশা করছি এই ইভেন্ট সাফল্য পাবে। সেখানে সব বড় বড় ক্রিকেট তারকারা থাকবে।

আন্তর্জাতিক স্তরে আমি এদের সকলের বিরুদ্ধেই খেলেছি। তাদের সবার সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পাওয়া যাবে। সঙ্গে ক্রিকেটটাও হবে।’’আগামী বছরের ৮ ও ৯ ফেব্রুয়ারি হবে এই ম্যাচ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন