মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ ১১:৩১:৩৭ এএম

পরিচালক স্বপন উত্তেজনায় নায়িকা পূর্ণিমা কেন চুপ?

বিনোদন | বুধবার, ২৭ ডিসেম্বর ২০১৭ | ০১:১৪:৪৭ পিএম


অবৈধভাবে অনৈতিক সুবিধা নিয়ে মানবপাচারে জড়িত থাকার অভিযোগ উঠার পর থেকেই চুপসে গেছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। মিষ্টিমুখের এই নায়িকা চুপ হলেও সিন্ডিকেটের মূল হোতা পরিচালক স্বপন আহমেদ উত্তেজনায় ভরপুর হয়ে উঠেছেন।

মঙ্গলবার এ সংক্রান্ত একটি সংবাদ প্রকাশের পর থেকেই প্যারিসে অবস্থা ‍ৃরত স্বপন কয়েকবার নিজের অবস্থান ব্যাখ্যা করতে এবং নায়িকা পূর্ণিমাকে জড়িয়ে নিউজ করতে অনুরোধ করেন।

পরিচালক স্বপনের বক্তব্য আলাদাভাবে একটি নিউজে তুলে ধরার পরও তিনি কয়েকবার ফোন করেছেন। তবে এ বিষয়ে এখনো নায়িকা পূর্ণিমা একদম চুপ রয়েছেন। তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। তবে তার এ ধরণের নীরবতা নিয়ে পূর্ণিমার অনেক ভক্ত প্রশ্ন তুলেছেন।

অনৈতিক ব্যবসায় তৎপর নায়িকা পূর্ণিমা!

উল্লেখ্য, নায়িকা পূর্ণিমা ও ডিরেক্টর স্বপন আহমেদ আদম চক্র নিয়ে ইউরোপে প্রবেশ করানোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। গত অক্টোবর থেকেই ফ্রান্স, সুইজারল্যান্ডে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও, এখন পর্যন্ত কেউ সেখানে যেতে পারেননি। ভিসা জটিলতায় চলচ্চিত্রটি থেকে বাদ পড়তে হয়েছে অনেককেই। দেশের বিভিন্ন গণমাধ্যমে মানব পাচারের বিষয়ে এই দুইজনের সিন্ডিকেট টাকা ভাগা-ভাগি নিয়ে বেশকিছু রিপোর্ট হয়েছে।

আরো একটি সূত্র জানিয়েছে, ঢাকাস্থ ফ্রান্স দূতাবাস ইতোমধ্যে জেনে গেছে নায়িকা পূর্ণিমার সঙ্গে ৩ জন মানব পাচার হবে। ফলে ঢাকাস্থ ফ্রান্স দূতাবাস ভিসা দিতে অপারগতা জানায়।

উল্লেখ্য, আগামী ৭ই জানুয়ারি স্বপন আহমেদ এবং নায়িকা পূর্ণিমার আদম পাচার করার কথা ছিল।

সূত্র: পূর্বপশ্চিমবিডি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন