মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ ০২:০৮:১৭ পিএম

তাবিথ আউয়াল আমার চেয়ে যোগ্য প্রার্থী: মিন্টু

রাজনীতি | বুধবার, ২৭ ডিসেম্বর ২০১৭ | ০১:৩১:৩৯ পিএম

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, গত ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের বিএনপি প্রার্থী তাবিথ আউয়াল আমার চেয়ে যোগ্য প্রার্থী।

বুধবার সকালে রাজধানীর বকশিবাজারে আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত বিশেষ জজ আদালতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আপনাকে অনেকেই বিএনপির প্রার্থী হিসেবে চাচ্ছে- এমন প্রশ্নের জবাবে আবদুল আউয়াল মিন্টু বলেন, এটা আমি একদমই বিশ্বাস করি না। কারণ বাংলাদেশের জনগণ চাচ্ছে তরুণ নেতৃত্ব, আমার চেয়েও শিক্ষিত ব্যক্তিত্ব। যে রাতেও কাজ করতে পারবেন। আমি মনে করি, গতবার বিএনপির যে প্রার্থী ছিল, সে প্রার্থী আমার চেয়েও যোগ্য প্রার্থী।

তিনি আরও বলেন, গত উত্তর সিটি করপোরেশন নির্বাচন তাবিথ আউয়াল বর্জন করেননি, করেছে পার্টি। আর তাবিথ আউয়াল কিন্তু নির্বাচনে কম ভোট পায়নি বরং অনেক বেশী ভোট পেয়েছে। সুতরাং দল যখন প্রার্থী পরিবর্তন করে, তখন একটা প্রেক্ষিত লাগে। সেই প্রেক্ষিতগুলো এখনও অনুপস্থিত বলেই আমার ধারণা, তাবিথ আউয়ালই আবার বিএনপির প্রার্থী হবে।

আরেক প্রশ্নের জবাবে মিন্টু বলেন, আনুষ্ঠানিকভাবে কাজ শুরু হয়নি। কারণ বিএনপির প্রার্থী এখনও চূড়ান্ত করেনি। তবে লোকজন কাজ করছে। এছাড়া গত নির্বাচনের কমিটিও কাজ করছেন।-আমাদেরসময়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন