মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ ০৭:০৩:৩৯ পিএম

রাঙামাটিতে চালু হল বিনামৃুল্যের শিক্ষাপ্রতিষ্টান "স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ"

জেলার খবর | রাঙ্গামাটি | বুধবার, ২৭ ডিসেম্বর ২০১৭ | ০৮:৫৪:৪৬ পিএম

"পথে প্রান্তরে, শিক্ষা বিস্তারে " এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে গরীব ও অসহায় শিশুদের বিনামূল্যে পাঠদান করার লক্ষে প্রতিষ্টা করা হয় স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ। 
মানবতাবাদী, স্বেচ্চাসেবী ও যুব উন্নয়নমূলক সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে পরিচালিত এই প্রতিষ্টানের প্রায় অর্ধশতাধিক ছাত্র/ছাত্রীকে বিনামৃুল্যে শিক্ষাদানের পাশাপাশি শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

অাজ সোমবার সকাল ১০ টায় রাঙামাটি শহরের শান্তি নগরে এই বিদ্যাপীঠ উদ্ভোধন করেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দীন।  এসময় উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের উপদেষ্টা চৌধুরী অানোয়ারুল অাজিম, প্রতিষ্টাতা ও সভাপতি কামাল হোসেন, সহসভাপতি জাহেদুল অালম মুন্না, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটি শাখার সভাপতি রিয়াদ কামাল, সহসভাপতি রমজান অালী, সাধারন সম্পাদক অাহমেদ ইশতিয়াক অাজাদ, সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ অালাউদ্দীন, দপ্তর সম্পাদক হাফেজ ইমাম হোসেন কুতুবী এবং মিকি, শাহাদাত, রুকনসহ রাঙামাটির বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্যানেল মেয়র তার বক্তব্যে বলেন স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ রাঙামাটিবাসীর জন্য একটি মাইলফলক এবং অাশির্বাদ স্বরুপ। তিনি এই বিদ্যাপীঠ স্থাপনের জন্য স্বপ্নযাত্রী ফাউন্ডেশন পরিবারকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান। তিনি রাঙামাটির অবহেলিত অন্যান্য স্থানে এই রকম অারো প্রতিষ্টান স্থাপনের অনুরোধ জানান এবং সার্বিক সহযোগিতার অাশ্বাস দেন।

ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরনের মাধ্যমে প্রোগ্রামের সমাপ্তি ঘোষনা করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন