মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ ০৩:২৯:২৯ পিএম

গার্ডিয়ানের বর্ষসেরা একাদশে সাকিব-মুশফিক

খেলাধুলা | বুধবার, ২৭ ডিসেম্বর ২০১৭ | ০৯:৩০:২৮ পিএম

ক্রিকেট অঙ্গনে নানা ঘটনার মধ্যদিয়ে শেষ হয়ে যাচ্ছে ২০১৭ সাল। বহুমুখী পরিস্থিতি মোকাবেলা করতে হয়েছে বাংলাদেশ ক্রিকেট দল ও ক্রিকেটারদের।

এ বছর শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। ব্যক্তিগত কৃতিত্বে আরো উজ্জ্বল হয়েছেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও তামিম ইকবাল। সেই কৃতিত্বের পুরস্কার পেয়েছেন বাংলাদেশের দুই সেরা ক্রিকেটার।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের বর্ষসেরা টেস্ট একাদশে জায়গা পেয়েছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। অলরাউন্ডার সাকিব ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকরসহ বছরের সেরা টেস্ট ক্রিকেটারদের বেছে নিয়ে টেস্ট একাদশ গড়েছে এই ব্রিটিশ সংবাদম্যাধম।

একাদশ নির্বাচনের প্যানেলে অ্যান্ডি বুলের সঙ্গে ছিলেন ভিক মার্কস, আলি মার্টিন, টিম ডে লাইল, রব স্মিথ, অ্যাডাম কলিন্স ও উইল ম্যাকফারসন।

একাদশ নির্বাচনের পর গার্ডিয়ান সাকিবকে নিয়ে বলেছে, পৃথিবীর সেরা অলরাউন্ডার বেন স্টোকস না, ভারতের দুই মেধাবি স্পিনার রবি আশ্বিন বা রবীন্দ্র জাদেজাও না। এটা সাকিব আল হাসান।

গার্ডিয়ানের একাদশ
ডেভিড ওয়ার্নার, ডিন এলগার, চেতেশ্বর পূজারা, স্টিভ স্মিথ, বিরাট কোহলি, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মিচেল স্টার্ক, নাথান লায়ন, জেমস অ্যান্ডারসন, কাগিসো রাবাদা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন