বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ ১১:১২:০৭ পিএম

দুই বিমানের চার পাইলটকে নিরাপদে উদ্ধার

জেলার খবর | চট্টগ্রাম | বুধবার, ২৭ ডিসেম্বর ২০১৭ | ০৯:৪৯:১৬ পিএম

কক্সবাজারের মহেশখালীতে বিমান বাহিনীর দুটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্তের পর দুই বিমানের চার পাইলটকে নিরাপদে উদ্ধার করা হয়েছে। এখনও উদ্ধার অভিযান চলছে।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় আন্তঃবাহিনী গণসংযোগ পরিদফতরের (আইএসপিআর) সহকারী পরিচালক (বিমান বাহিনী ডেস্ক) মো. নূর ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘দুটি বিমানে মোট চার জন পাইলট ছিলেন। তাদের নিরাপদে উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস, পুলিশ ও বিমান বাহিনীর দুটি হেলকপ্টার উদ্ধার অভিযানে অংশ নিয়েছে। পাইলটরা সবাই ভালো আছেন।’

বিমান বাহিনীর একটি সূত্র জানিয়েছে, বিধ্বস্ত দুটি বিমানের পাইলটরা হলেন- গ্রুপ ক্যাপ্টেন শরীফ, স্কয়াড লিডার মনির, উইং কমান্ডার আজিম ও উইং কামান্ডার রাজীব।

বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে কক্সবাজারের মহেশখালীর পুটিবিলায় বাংলাদেশ বিমান বাহিনীর দুটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়। দুর্ঘটনার সময় বিমান দুটি রাডারের যোগাযোগ থেকে বিচ্ছিন্ন ছিল।

বিমান বাহিনীর বরাত দিয়ে কক্সবাজারের এএসপি (ডিএসবি) শহীদুল ইসলাম সন্ধ্যা ৭টার দিকে বলেন, বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে বিধ্বস্ত হওয়ার পর বিমান দুটি দুই জায়গা পড়েছে। একটি মহেশখালীর পালপাড়ায় এবং অন্যটি কম্পনিয়া পাহাড়ি এলাকায়। বিধ্বস্ত হওয়ার পর বিমানে আগুন ধরে যায়। কক্সবাজার ফায়ার সার্ভিস আগুন নেভানোর চেষ্টা করছে

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন