শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ ০৪:০৩:০৪ পিএম

উচ্চাঙ্গসংগীত উৎসবে পরীর ‘স্বপ্নজাল’

বিনোদন | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০১৭ | ১১:১২:৫৭ এএম

পরীমণি অভিনীত নতুন ছবি ‘স্বপ্নজাল’। মুক্তি প্রতীক্ষিত ছবিটি বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসবে প্রকাশ পাবে। উৎসবের শেষ দিন (৩০ ডিসেম্বর) এই মঞ্চ থেকে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে গিয়াস উদ্দিন সেলিমের আলোচিত এই ছবির প্রথম প্রমো।

এদিন রাতে ধানমন্ডির আবাহনী মাঠে আগত উচ্চাঙ্গসংগীতপ্রেমীরা প্রজেক্টরে সরাসরি উপভোগ করবেন পরীমনি-ইয়াশ রোহানের প্রথম রসায়ন। এমনটাই জানালেন ‘মনপুরা’র দীর্ঘ বিরতির পর নতুন ছবি নিয়ে হাজির হতে যাওয়া নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম।

তিনি জানান, ৩০ ডিসেম্বর শেষ দিন উৎসবের মাঝে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে ‘স্বপ্নজাল’ ছবির প্রমো। এছাড়া ছবিটি মুক্তির আগে রয়েছে ব্যাপক প্রচারণার পরিকল্পনাও। এরই মধ্যে তৈরি হয়েছে পোস্টার আর ব্যানার।

সেলিম বলেন, ‘ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে আছে। ৩০ ডিসেম্বর প্রমো প্রকাশের পরপরই সেন্সরে জমা দেব। আমাদের মূল লক্ষ্য ছবিটির খবর পুরো দেশের প্রতিটি থানায় পৌঁছে দেওয়া। সেই লক্ষ্যেই আমরা কাজ করে চলেছি।’

এবার জানা যাক উচ্চাঙ্গসংগীত উৎসবের সঙ্গে ‘স্বপ্নজালে’র সম্পর্ক কী? উত্তরে জানা গেছে, সম্পর্কটা হলো দুটোরই প্রযোজনা প্রতিষ্ঠান একই। যার নাম বেঙ্গল ক্রিয়েশনস।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন