রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ১০:৪২:১৩ এএম

বিমানসেবিকা প্রেমিকাকে বিমানেই আংটি হাতে বিয়ের প্রস্তাব প্রেমিক পাইলটের

আন্তর্জাতিক | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০১৭ | ০৪:৫৭:৩৮ পিএম

কথায় বলে, 'লাভ ইজ ইন দ্য এয়ার'.... সত্যিই তাই! প্রেমিকাকে মাঝ আকাশে বিয়ের প্রস্তাব দিয়ে চমকে দিলেন এক পাইলট। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ঝড়ের মতো ছড়িয়ে পড়েছে।

স্কাইওয়েস্ট এয়ারলাইন্সের পাইলট জন এমারসনের সঙ্গে বিমানসেবিকা লরেন গিবসের বেশ কিছু দিন ধরে সম্পর্ক ছিল। উড়ানে কর্তব্যরত অবস্থাতেই প্রেমে পড়েন দু'জনেই। তাই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে বিমানকেই বেছে নেন জন। সেইমতো চমক সাজিয়ে রাখেন প্রেমিকা লরেনের জন্য।

শনিবার রাতে বিমান নিয়ে ওকলাহোমা উড়ে যাওয়ার কথা ছিল জনের। নিয়ম মেনে টেক অফের আগে বিমানযাত্রীদের যাত্রার নিয়মকানুন বুঝিয়ে দিয়ে থাকেন পাইলট। জনও তার অন্যথা করেননি। সেদিনও বিমান কোথা থেকে কোথায় যাবে, যাত্রীদের কখন কী নিয়ম মেনে চলতে হবে তা বুঝিয়ে দেন জন। আসল চমক অপেক্ষা করেছিল এরপর।

ওই বিমানেই উপস্থিত ছিলেন জনের প্রেমিকা লরেন। নিয়মকানুন বুঝিয়ে দেওয়ার পরই বিমানযাত্রীদের সঙ্গে প্রথমে লরেনের আলাপ করিয়ে দেন জন। তারপরই সবাইকে অবাক করে দিয়ে বিমানের মধ্যেই হাঁটু গেড়ে বসে পড়েন জন। আঙটি হাতে লরেনকে বিয়ের প্রস্তাব দেন।

প্রেমিকের কাছ থেকে এমন সারপ্রাইজ পেয়ে স্বাভাবিক ভাবেই অভিভূত প্রেমিকা। আনন্দে আত্মহারা লরেনকে বারবার জনকে চুম্বন করতে দেখা যায় ভিডিওতে। জনকে আলিঙ্গন করে তাঁর প্রস্তাবে সম্মতি জানান লরেন। অন্যদিকে যুগলের আবেগঘন মুহূর্তকে করতালিতে অভিনন্দন জানান বিমানে উপস্থিত প্রত্যেক যাত্রীই।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন