বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০১:০২:০৪ পিএম

ভবিষ্যতে সিনেমা বানানোর স্বপ্ন রোনালদোর!

খেলাধুলা | শনিবার, ৩০ ডিসেম্বর ২০১৭ | ১০:০১:২৬ পিএম

এবার আরও একটি ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন পর্তুগাল স্টাইকার রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগাল ও স্পেনে একাধিক হোটেলের মালিক সিআরসেভেন ফুটবলের পাশাপাশি ইতিমধ্যেই হোটেল ব্যবসা শুরু করেছেন রিয়াল মাদ্রিদের এই তারকা ফরোয়ার্ড। ফুটবল ছাড়ার পর হয়তো ব্যবসায়ী হিসেবেই আত্মপ্রকাশ করবেন এমনটাই ধারণা অনেকের তবে জানালেন ভিন্ন কথাও।

দারুন খবর, বুটজোড়া তুলে রাখার পর চলচ্চিত্র তৈরি করতে চান রিয়াল মাদ্রিদের পর্তুগীজ এই ফরোয়ার্ড। সম্প্রতি স্কাই ইতালিয়ানায় দেল পিয়েরোর অনুষ্ঠানে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো এমন খবরই জানিয়েছেন। আগামী জানুয়ারিতে পুর্ণ সাক্ষাৎকারটি প্রকাশ করার কথা রয়েছে। তবে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা ইতিমধ্যেই রোনালদোর দেওয়া সেই সাক্ষাৎকারের চুম্বক অংশ বের করে এনেছে। আর সেখানেই রোনালদোর সিনেমাপ্রীতির কথা জানা গেছে।

পরিচালক নাকি প্রযোজক হিসেবে সিনেমা তৈরি করবেন সেটা এখনও স্পষ্ট করেননি রিয়াল মাদ্রিদের এই পর্তুগীজ তারকা। । চলচ্চিত্রে ঝুঁকলেও ভবিষ্যতে নিজেকে একজন পেশাদার ব্যবসায়ী হিসেবেও দেখেতে চান রোনালদো! ভবিষ্যতে সিনেমা বানানোর স্বপ্ন দেখলেও পাকাপাকিভাবে ব্যবসায়ী হিসেবেই নাম লেখাতে চান রিয়ালের ৩২ বছর বয়সী এই তারকা ফুটবলার, ‘সিনেমা বানানোর ইচ্ছা আছে আমার। তাছাড়া আমার হোটেল আছে, জিম আছে। নাইকির সঙ্গে পোষাকের স্টোর আছে। নিজেকে তাই একজন ব্যবসায়ী হিসেবেও দেখি আমি। ’

ভবিষ্যতের পরিকল্পনা করে রাখলেও এই মুহূর্তে ফুটবলের দিকেই পূর্ণ মনযোগ দিচ্ছেন রোনালদো। ফুটবল ছাড়ার পর চলচ্চিত্র তৈরি কিংবা ব্যবসা, যেটাই করেন নিজের সাফল্য নিয়ে আত্মবিশ্বাসী সিআর সেভেন। এছাড়াও রোনালদোর বিশ্বাস, তার পরবর্তী জীবনটাও হবে সুন্দর এবং সুখের।

রোনালদো বলেন, ‘এই মুহূর্তে আমার মনযোগ ফুটবলের দিকে, যেটা আমি করছি। তবে এটা চিরন্তন সত্য যে, একদিন অবসর নিতেই হবে। আমি নিশ্চিত যে, ফুটবল ছাড়ার পরে আমার জীবনটা খুব সুন্দর ও সুখের হবে। আমি টাকার কথা বলছি না। ফুটবলের বাইরে অন্য কাজ করাটা হবে অনেক বেশি আনন্দের। ’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন