বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৯:০৭:৫৬ এএম

ভিডিও ভাইরাল, আফ্রিদিকে ‘দুষ্টু’ বার্তা সুন্দরীর

খেলাধুলা | রবিবার, ৩১ ডিসেম্বর ২০১৭ | ১১:১১:২৩ এএম

গত সপ্তাহেই ‘বিগ বস’-এর বাড়ি থেকে বিতাড়িত হয়েছেন আরশি খান। তবে ‘বিগ বস’-এ না থাকলেও আরশি শিরোনামে থাকার ধারা বজায় রেখে দিলেন। সম্প্রতি আরশি খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে মত্ত অবস্থায় কথা বলতে দেখা গিয়েছে।

সেই অবস্থাতেই তার হৃদয়ের কথা ব্যক্ত করেছেন বিতর্কিত এই মডেল। অপ্রকৃতস্থ অবস্থায় আরশি খানকে বিখ্যাত বলিউডি গানের নকল করে গাইতে শোনা গিয়েছে, ‘আরশি বদনাম হুয়ি, আফ্রিদি তেরে লিয়ে।’ এর পরে তিনি বলতে থাকেন, ‘‘ভারত বলে পাকিস্তান যাও। পাকিস্তান বলে এখানে আসো। এখন আমাকে কে আপন করে নেবে?’

আরশি পেশায় মডেল। কিন্তু এতটাও বিখ্যাত নন মডেলিংয়ে যে সাধারণ মানুষ তাকে দেখেই চিনতে পারবেন। ভোপালের এই কন্যা দু’বছর আগে বিখ্যাত হয়েছিলেন অন্য একটি কারণে।

সেই সময়েই পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে তার সম্পর্ক নিয়ে গসিপ শুরু হয় সংবাদমাধ্যমে। প্রথম থেকেই আরশি খান কোনও রকম সমালোচনাকে পাত্তা দেননি। সেই সময় তিনি অকপট ভাবে বলে দিয়েছিলেন, শাহিদ আফ্রিদির সঙ্গে তার শারীরিক সম্পর্ক রয়েছে।

কিছুদিন আগেই আবার আরশি খান বলেন, তার গর্ভে যে সন্তান রয়েছে, তার বাবা আফ্রিদি! পাশাপাশি, এর আগে সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলিকে ধর্ষণের অদ্ভুত ‘হুমকি’ও দিয়েছিলেন তিনি। সেই বিতর্কিত আরশি এ বার নতুন বোমা ফাটালেন। দেখা যাক, সেই বিতর্কের আঁচ কদ্দুর গড়ায়। মুখ খোলেন কি না পাকিস্তানের তারকা ক্রিকেটার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন