বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ ০৮:০৯:৫৫ পিএম

দুদিনের সফরে কুষ্টিয়ায় আসছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ

জাতীয় | সোমবার, ১ জানুয়ারী ২০১৮ | ১০:০৬:১৭ এএম

আগামী ৬/৭ জানুয়ারী মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ২দিনের সফরে কুষ্টিয়ায় অবস্থান করবেন। রাষ্ট্রপতির কুষ্টিয়া সফরকে নির্বিঘ করতে কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান পুলিশ সুপার এসএম মেহেদী হাসানসহ জেলার সকল দপ্তরের কর্মকর্তাগণ নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

জেলা প্রশাসন সূত্রে জানাগেছে, মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ৬জানুয়ারী শনিবার বেলা ১টার সময় ঢাকা থেকে একটি হেলিকপ্টার যোগে কুষ্টিয়ার উদ্দ্যেশে রওনা হবেন দুপুর আনুমানিক ১টা ৪৫ মিনিটে কুষ্টিয়া ষ্টেডিয়াম হেলিপ্যাডে অবতরণ করবেন এবং সংশ্লিষ্ট উচ্চপদস্থ কর্মকর্তাগণ মহামান্য রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানাবেন। ষ্টেডিয়াম থেকে মহামান্য রাষ্ট্রপতি সার্কিট হাউজে যাবেন সেখানে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেয়া হবে।

বিকেল ৩টা ৩০মিনিটে মহামান্য রাষ্ট্রপতি শিলাইদহ কুঠিবাড়ি পরিদর্শন করবেন। কুঠিবাড়ি পরিদর্শনকালে অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তা মহামান্য রাষ্ট্রপতিকে ব্রিফ করবেন। মহামান্য রাষ্ট্রপতি পরিদর্শন বইয়ে স্বাক্ষর করবেন। শিলাইদহ কুঠিবাড়ি প্রাঙ্গনে মহামান্য রাষ্ট্রপতি একটি বকুল গাছের চারা রোপন করবেন। মহামান্য রাষ্ট্রপতি কুঠিবাড়ি পরিদর্শন শেষে বিকেল ৪টা ৩০মিনিটে সার্কিট হাউজে প্রত্যাবর্তন করবেন।

সন্ধ্যা ৬টায় মহামান্য রাষ্ট্রপতি লালন একাডেমী পরিদর্শন করবেন এবং মহামান্য রাষ্টপতি লালন একাডেমী অডিটরিয়ামে বিভিন্ন শিল্পির পরিবেশিত লালনের গান উপভোগ করবেন। রাত ৮টার সময় মহামান্য রাষ্টপতি কুষ্টিয়া সার্কিট হাউজে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি ও পেশাজীবীদের সাথে সৌজন্য সাক্ষাত করবেন। মহামান্য রাষ্ট্রপতি সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন।

৭জানুয়ারী রবিবার মহামান্য রাষ্ট্রপতি বেলা ১২টা ৩০মিনিটে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৪র্থ সমাবর্তনে যোগদান করবেন। সমাবর্তন অনুষ্ঠান শেষে ২টা ১৫ মিনিটে কুষ্টিয়া সার্কিট হাউজে প্রত্যাবর্তন করবেন।

মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ মহোদয় দুপুর ২টা ৩০ মিনিটে কুষ্টিয়া ষ্টেডিয়াম থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দ্যেশে রওনা হবেন। মহামান্য রাষ্ট্রপতির কুষ্টিয়া সফর। উপলক্ষ্যে জেলা জুড়ে সাজ সাজ রব লক্ষ্য করা যাচ্ছে তৈরী করা হচ্ছে তোরন, ব্যানার.ফেস্টুন। প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন