বুধবার, ২০ জুন ২০১৮ ০৫:০৬:৫৩ পিএম

দেশে না ফেরার কারণ বললেন শাকিব খান

বিনোদন | সোমবার, ১ জানুয়ারী ২০১৮ | ১২:৩১:৪৪ পিএম

ভারতের হায়দরাবাদে শেষ হয়েছে রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ ছবির শুটিং। শুটিং শেষে পুরো ইউনিট ঢাকায় ফিরলেও ফেরেননি ছবির নায়ক শাকিব খান।

কেন দেশে ফেরেননি, সেটার কারণই বললেন শাকিব খান। তিনি বলেন, “এই ছবির শুটিং শেষ হয়েছে, কিন্তু এখনই আমি দেশে ফিরছি না। এখানে আমার আরেকটি ছবির কাজ চলছে, ছবির নাম ‘চালবাজ’। এই ছবির ডাবিং করতে হবে, ছবির প্রমোশনের জন্য ফটোশুট করব, আরো কিছু কাজ আছে। সেগুলো শেষ করে দেশে ফিরব।”

কবে ঢাকায় ফিরবেন—জানতে চাইলে শাকিব বলেন, ‘এখনই আমি তারিখ বলতে পারছি না। আরো দুটি ছবির বিষয়ে আলোচনা চলছে, সব কাজ শেষ করেই আমি ঢাকায় ফিরব।’

কেমন হয়েছে ‘নোলক’ ছবির শুটিং—জানতে চাইলে শাকিব বলেন, ‘কোনো ঝামেলা ছাড়া একটা শুটিং করলাম, পুরো ইউনিট অ্যাকটিভ ছিল, কাজটি করে শান্তি পেয়েছি। যে কারণে শুটিংও শেষ হয়েছে এত কম সময়ে। আর আমার দর্শকদের বলব, আপনারা আমার কাছে যেমন গল্প ও মেকিং চান, এই ছবিতে তা পাবেন। আমাদের দেশের ছেলেরা যে ভালো কাজ জানে, এই ছবি দিয়ে তা আবারও প্রমাণ হবে। আশা করি, দর্শকও ছবিটি পছন্দ করবে।’

‘নোলক’ ছবিতে শাকিব খান ও ববি ছাড়া অভিনয় করছেন ওমর সানী ও মৌসুমী। ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

অন্যদিকে, যৌথ প্রযোজনার ‘চালবাজ’ ছবিটি পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের অনন্য মামুন। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা শুভশ্রী।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন