সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ ০৬:১৮:০৪ এএম

উপজেলা চেয়ারম্যান অহিদুল্ল্যাহ জসিমের জানাযায় শোকাহত মানুষের ঢল

সাদির হোসেন রাহিম | জেলার খবর | ভোলা | বুধবার, ৩ জানুয়ারী ২০১৮ | ১১:০৩:৫২ এএম

ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সাবেক সাধারন সম্পাদক বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অহিদুল্ল্যাহ জসিম হাওলাদারের জানাযায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ মুসল্লীদের ঢল নামে। ২ জানুয়ারী মঙ্গলবার দুপুর ২টা ৩০ মিনিটের সময় তজুমদ্দিন সরকারি ডিগ্রি কলেজ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযা নামাজের পূর্বত্তোর মরহুমের স্মৃতিচারণ করে মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, বাণিজ্য মন্ত্রী জনাব তোফায়েল আহমেদ।

এ সময় আরো বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য জনাব আলি আজম মুকুল, উপজেলা আ'লীগ সভাপতি জনাব ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক জনাব ফজলুল হক দেওয়ান, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মহিউদ্দিন পোদ্দার, জেলা পরিষদের সদস্য জনাব নাছিম হাওলাদার, মরহুমের ছেলে দিপু প্রমুখ।

এসময় বক্তারা বলেন, অহিদুল্ল্যাহ জসিম ছিলেন নির্লোভ, নিরহংকারী একজন নেতা। তাঁর মৃত্যুতে এলাকাবাসী সত্যিকারের একজন রাজনীতিককে হারিয়েছে। তিনি মৃত্যুর আগ পর্যন্ত দেশের মানুষের সেবায় জড়িত ছিলেন। দীর্ঘদিন সোনাপুর ইউপি চেয়ারম্যান ও তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালী চেয়ারম্যানের দায়িত্ব পালন করে মানুষের কাছে কুড়িয়েছেন সম্মান।

মরহুমকে শেষ বিদায় জানানোর জন্য দূর দূরান্ত থেকে ছুটে আসেন ভোলা জেলার সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বৃন্দ, জেলার সকল পৌরসভার মেয়র বৃন্দ, জেলা ও উপজেলা আ'লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ ধর্ম বর্ণ নির্বিশেষে তজুমদ্দিনের সকল শ্রেনী পেশার মানুষ।

উল্লেখ্য, ৩১ই ডিসেম্বর রবিবার রাত প্রায় ৯টা ৩০ মিনিটের সময় সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ১ কন্যাসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে যান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন