শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ ০৫:২৩:১৪ পিএম

তবে কি শুধু ছবিতেই তাদের সংসার!

বিনোদন | মঙ্গলবার, ৯ জানুয়ারী ২০১৮ | ১২:০২:০৪ এএম

বাংলা চলচ্চিত্রের কিংখান হিসেবে পরিচিত নাম্বান ওয়ান তারকা শাকিব খান। সিনেমায় সফল হলেও সাংসারিক জীবনে কতটা সফল তা বলাটা একটি কঠিন। একই অবস্থা জনপ্রিয় নায়িকা অপুর ক্ষেত্রেও। দুজনে গোপনে বিয়ে করে প্রায় নয় বছর কাটিয়ে দিয়েছে সবার অজান্তে। এরপর হঠাৎ ছেলের অধিকার ফিরে পেতে একটি বেসরকারী টিভিতে হাজির হন অপু। ফলে জানায় যায় তাদের লুকিয়ে থাকা বিবাহিত জীবনের গল্প।

গত বছর এপ্রিল মাসে দীর্ঘ নয় বছরের গোপন বিয়ের খবর প্রকাশের পর সন্তান আব্রাম খান জয় ও স্ত্রী অপুকে মেনে নিতে অপারগতা প্রকাশ করেন শাকিব। পরে অবশ্য গণমাধ্যমকে জানান পহেলা বৈশাখেই অপুকে ঘরে তুলে নিবেন।

সেদিন একসঙ্গে গণমাধ্যম কর্মীদের সামনে শাকিব-অপু পুত্র আব্রামকে নিয়ে বেশ কিছু ছবিও তুলেছিলেন। কিন্তু এর পর আর তাদের একত্রে আর দেখা যায়নি। শুধু মাত্র ছেলের সঙ্গে দুজনের ছবি, দুজনকে দেখা গেলেও শাকিব-অপুকে আর একসঙ্গে দেখা যায়নি।

অপু শাকিবের সঙ্গে সংসার করতে চান এ বিষয়টি বারবার বলে এসেছেন ঠিকই কিন্তু সংসার করা হয়নি এখনও। শাকিবকে বিয়ের জন্য হিন্দু ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। এদিকে পহেলা বৈশাখ পেরিয়ে গেলেও অপুকে নিজের বাড়িতে তোলেননি শাকিব খান।

এ দিকে অপুর হাসি মাখা কথার মধ্যে একটা কষ্ট কিন্তু লুকিয়ে ছিল তা বুঝাই গিয়ে ছিল। কারণ আসলেই শাকিব তাকে নিয়ে সংসার করতে চান না। ব্যাপারটি অস্পষ্ট থাকলেও বুঝতে দেননি অপু। তারপর ভক্ত-সমর্থকরা সব সময় চেয়ে এসেছেন তাদের সংসারটি টিকে থাকে। শাকিব-অপুর এমন মিলনের অপেক্ষায় যখন সবাই। তখনি গত নভেম্বরের শেষদিকে শাকিবের পাঠানো ডিভোর্স লেটার তাদের সেই আশার গুড়ে বালি হয়ে গেল।

বিয়ের ঘোষণা বা বিয়ে খবর জানাজানি হলে দুজনে এবং তাদের একমাত্র সন্তানের একসাথে দেখা না গেলেও আলাদা আলাদা ভাবে কিন্তু দুজনের সন্তানে সাথে দেখে গেছে বহু বার। এতে মনে হচ্ছে শাকিন-অপুর সংসার যেন শুধু ছবিতেই শোভা পাচ্ছে।

ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে শুরু করে সবস্তরের মানুষ এখনো চান সন্তানকে নিয়ে একসঙ্গে সংসার করুক শাকিব-অপু। কদিন আগে এক সময়ের জনপ্রিয় নায়ক ওমর সানীও তার ফেসবুক স্ট্যাটাসে তাদেরকে এক হবার আহ্বান জানান। তবে শেষপর্যন্ত এই সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায় তা দেখার জন্য কতদিন অপেক্ষা করতে হবে তা সবার অজানা।

আগামী ১৫ জানুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) সালিশের ঘোষণা দিয়েছে। সেখানে জনপ্রিয় তারকাজুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার টেকাতে শুনানি অনুষ্ঠিত হবে। সালিশের শুনানিতে হাজির হওয়ার জন্য এরই মধ্যে শাকিব-অপুর কাছে নোটিশ পাঠানো হয়েছে।

এবিষয়ে ডিএনসিসি মেয়রের সহকারী সৈয়দ আবু সালেহ বলেছিলেন, ‘শাকিব -অপুর ঘরে একটি ফুঁটফুঁটে সন্তান রয়েছে। তাছাড়া মানবিক কারণে দেশের জনপ্রিয় এই দুই তারকার সংসার রক্ষার চেষ্টা করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন। আশা করছি- কামিয়াবি হবো।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন