শুক্রবার, ২২ জুন ২০১৮ ০৩:২০:৪৪ পিএম

বিরাট কোহলি আউট হওয়ার পরেই গায়ে আগুন দিলেন সমর্থক!

খেলাধুলা | মঙ্গলবার, ৯ জানুয়ারী ২০১৮ | ১২:১৯:৫৯ এএম

কেপটাউন ভারতীয় পেসারদের হাতে পুরোপুরি নাকালই হয়েছে হাশিম আমলা-এবি ডি ভিলিয়ার্সরা। অল আউট হয়েছে মাত্র ১৩০ রানে। ফলে ভারতের সামনে দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য লক্ষ্য দাঁড়িয়েছে মাত্র ২০৮ রানের। কিন্তু ২০৮ রানের তাড়া করতে গিয়ে চরম উইকেট বিপর্যয়ে ভারতীয় ব্যাটসম্যানরা।

মাত্র ১৩৫ রানেই গুটিয়ে যায় ভারত। ফলে ৭২ রানে জিতে সিরিজে ১-০ তে এগিয়ে গেল দক্ষিণ আফ্রিকা। এদিকে কোহলি প্রথম ইনিংসে মাত্র ৫ রান এবং দ্বিতীয় ইনিংসে তেমন সুবিধা করতে পারেন নি। মাত্র ২৮ রান করে বিদায় নেন ভারতীয় অধিনায়ক।

বিরাটদের এমন ব্যর্থার কারণে সমর্থকদের পাগলামো কোন পর্যায় পৌঁছেছে তা দেখাল মধ্যপ্রদেশের একটি ঘটনা। প্রিয় ক্রিকেটার কম রানে ফেরায় আত্মহত্যার চেষ্টা করেন ৬৫ বছর বয়সী অবসরপ্রাপ্ত রেলকর্মী বাবুবাল বিরভা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৫ জানুয়ারী নিজের বাড়িতেই দক্ষিণ আফ্রিকা-ভারত টেস্ট ম্যাচ দেখছিলেন বাবুবাল। স্বাভাবিকই ছিল সব কিছু। কিন্তু বিপত্তি ঘটে বিরাটের আউট হওয়ার পরই। বিরাট পাঁচ রানে প্যাভিলিয়নে ফিরতেই হতাশায় গায়ে কেরসিন ঢেলে আগুন লাগিয়ে দেন সে সমর্থক। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন বাড়ির অন্যরা। সাথে সাথে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আগুনে তাঁর মাথা, মুখ এবং হাতের কিছু অংশে পুড়ে গেলেও তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিত্সকেরা।

প্রাথমিক ভাবে সন্দেহ করা হয়েছিল মদ্যপ অবস্থায় এই কাণ্ড ঘটিয়েছেন বাবুবাল। কিন্তু মেডিক্যাল রিপোর্টে সেটা প্রমাণ হয়নি। দো ভাটি পুলিশ স্টেশনের এএসআই পিএস আলাবা বলেন, “বাবুবাল স্বীকার করে নিয়েছেন, কোহলি আউট হওয়ায় তিনি খুবই হতাশ হয়ে পড়েছিলেন এবং হতাশা থেকেই নিজের গায়ে আগুন লাগিয়েছিলেন। ”

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন