সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ ০৬:২৯:৫৭ পিএম

সরকারের চার বছরপূর্তি উপলক্ষে আর্মি স্টেডিয়ামে কর্নসাট শুক্রবার

জাতীয় | বুধবার, ১০ জানুয়ারী ২০১৮ | ০৯:৪৫:২১ পিএম

আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারের চার বছর পূর্তি উপলক্ষে আগামী শুক্রবার রাজধানীর আর্মি স্টেডিয়ামে কনর্সাটের আয়োজন করা হয়েছে। বুধবার সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর একথা জানান।

তিনি বলেন, সরকারের চার বছরের উন্নয়ন ও সাফল্যগাথাকে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ফুটিয়ে তুলতে।পিতার স্বপ্নে কন্যার আহ্বানে কোটি মানুষের মিছিল চলেছে মুক্তির অভিযানে উপপাদ্যকে সামনে রেখে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।
বিকাল ৪টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে জানিয়ে মন্ত্রী বলেন, শুক্রবার দুপুর ২টায় আর্মি স্টেডিয়ামের গেইট খুলে দেওয়া হবে। সন্ধ্যা ৭টার পর সব প্রবেশ গেইট বন্ধ করে দেওয়া হবে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে যেতে বিনামূল্যে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের প্রিন্টআউট দেখিয়ে স্টেডিয়ামে ঢুকতে হবে। ৩০ হাজার মানুষ রেজিস্ট্রেশনের সুযোগ পাবেন।

নূর জানান, শিল্পকলা একাডেমির শিল্পীরা ছাড়াও ব্যান্ডদল দলছুট, চিরকুট, সোলস গান পরিবেশন করবে। এছাড়া ব্যান্ড শিল্পী জেমস এবং সাংসদ মমতাজ সংগীত পরিবেশন করবেন।

মন্ত্রী বলেন, সাংস্কৃতিক অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের উপর প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে।

শুক্রবার সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশে ভাষণ দেবেন জানিয়ে সংস্কৃতিমন্ত্রী বলেন, অনুষ্ঠানস্থলে সরাসরি বড় পর্দায় প্রধানমন্ত্রীর ভাষণ প্রদর্শন করা হবে।

সংবাদ সম্মেলনে বসেই সংস্কৃতি বিষয়ক মন্ত্রী, সচিব, শিল্পকলা একাডেমির মহাপরিচালকসহ বেশ কয়েকজনের অনলাইন রেজিস্ট্রেশন করা হয়।

সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব মো. ইব্রাহীম হোসেন খান, অতিরিক্ত সচিব মসিউর রহমান, মাকছুদুর রহমান পাটওয়ারী, রোকসানা মালেক ও আব্দুল মান্নান, শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী এবং দেশ টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন