শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ ০৫:২২:২১ পিএম

বিএনপি ক্ষমতায় গেলে এক রাতে আ’লীগের তিন লাখ নেতা কর্মী মারা যাবে

রাজনীতি | বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮ | ১২:১৬:২৯ পিএম

বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেন, বিএনপি ক্ষমতায় গেলে নির্বাচনের দিন সন্ধ্যা ৬টা থেকে পরের দিন সকাল ৬টা পর্যন্ত-এক রাতেই সারাদেশে রাজনৈতিক সহিংসতায় আ’লীগের তিন লাখ নেতা-কর্মী মারা যাবে। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে আ’লীগও ক্ষমতায় যেতে পারবে না। আ’লীগের ক্ষমতায় যাওয়ার কোন উপায় নাই।

১০ জানুয়ারি উপজেলার কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত দিঘীরচালা বাজারে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন।

বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেন, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে আ’লীগ ক্ষমতায় যেতে পারবে না, আ’লীগের ক্ষমতায় যাওয়ার কোন উপায় নাই। এ সময় তিনি বিএনপিকে ইঙ্গিত করে বলেন, বিএনপি ক্ষমতায় গেলে নির্বাচনের দিন সন্ধ্যা ৬টা থেকে পরের দিন সকাল ৬টা পর্যন্ত-এক রাতেই সারাদেশে রাজনৈতিক সহিংসতায় আ’লীগের তিন লাখ নেতা-কর্মী মারা যাবে।

তিনি আরো বলেন, হাসিনার বাড়ি টুঙ্গীপাড়া। খালেদা জিয়ার শ্বশুর বাড়ি বগুড়া। নিজ বাড়ি ফেনী। এরশাদের বাড়ি রংপুর। কিন্তু এরা ক্ষমতায় গেলে তাদের এলাকার উন্নয়ন হয়। আর গামছা প্রতীকে ভোট দিলে টাঙ্গাইলের উন্নয়ন হবে।

কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি মো.দেলোয়ার হোসেন মাষ্টারের সভাপতিত্বে এ জনসভায় আরো বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় কমিটির সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, যুগ্ম সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগ সিনিয়র সহ-সভাপতি আ.হালিম সরকার লাল, সখীপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি আতোয়ার রহমান, সম্পাদক অধ্যাপক মীর জুলফিকার শামীম, সাংগঠনিক সম্পাদক আলমগীর সিদ্দিকী প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন