মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৩:২৩:৩০ এএম

নায়ক ছবির মহরতে ৭৮ হাজার টাকার কেক!

বিনোদন | বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮ | ০৬:৩৭:০৯ পিএম

বুধবার সন্ধায় এফডিসির তিন নাম্বার ফ্লোরে হয়ে গেল নায়ক ছবির শুভ মহরত। যুগল পরিচালক ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ছবিটিতে নায়কের ভূমিকায় অভিনয় করবেন বাপ্পী চৌধুরী এবং তার নায়িকা হিসেবে রয়েছেন নবাগত অধরা খান।

ছবিটির শুটিংয়ের জন্য এফডিসির তিন নাম্বার ফ্লোরে বিশাল বাজেটের সেট নির্মাণ করা হয়েছে। এখানে শুভ মহরত অনুষ্ঠিত হয়। এ সময় ছবিটির অন্যান্য অভিনেতা চিত্রনায়ক আলমগীর ও অমিত হাসান উপস্থতি ছিলেন।

মহরতে নবনির্মিত সেটের পাশাপাশি বিশাল সাইজের কেকও ছিল উপস্থিত সবার আকর্ষণের দিক। কারণ সিনেমার মহরতে এতোবড় কেক সাধারণ দেখা যায়না। সবার বক্তব্য শেষে চিত্রনায়ক বাপ্পী কেক কেটে ছবির শুভ সূচনা করেন। যদিও শেষ পর্যন্ত সবাই খেয়েও শেষ করতে পারেনি সেই কেক।

মহরতে এতোবড় কেক কেন? জানতে চাইলে ছবিটির প্রযোজক মিজানুর রহমান বলেন, বিশেষ কোন কারণ নেই। অনেক শখ করেই বিশাল সাইজের কেক এনেছি। নায়কের মহরতে নায়কের মতো কেক না আনলে কী হয়? তাই আনা।

বুধবার মহরত হওয়ার পর আজ বৃহস্পতিবার থেকেই ছবিটির শুটিং শুরু হয়েছে। এফডিসিতে টানা শুটিং চলবে। এরপর গানের শুটিংয়ের জন্য দেশের বাইরে যাওয়ার কথা রয়েছে বলেও জানিয়েছেন নির্মাতা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন