বুধবার, ২৪ জুলাই ২০১৯ ০৪:১০:২৯ এএম

শেরপুরে ৩ দিনব্যাপি উন্নয়ন মেলা শুরু

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮ | ০৭:৫২:১২ পিএম

শেরপুরে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা-২০১৮ উদ্বোধন করা হয়েছে। শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে ১১, ১২ এবং ১৩ জানুয়ারি- এই তিন দিন চলবে উন্নয়ন মেলা-২০১৮

আজ দুপুর ১ টায় জেলা কালেক্টরেট উদ্যান চত্বরে আয়োজিত মেলা প্রাঙ্গনের গেটে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন সদর ১ আসনের সাংসদ ও জাতীয় সংসদের মাননীয় হুইপ মোঃ আতিউর রহমান আতিক।
এরপর মেলা প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান রাস্তা প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এসময় ওই শোভাযাত্রায় তার সাথে উপস্থিত ছিলেন, শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার খালেদ বিন নূর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন প্রমুখ।

উন্নয়ন মেলা-১৮ তে সরকারি-বেসরকারি, সরকারের বিভিন্ন মন্ত্রণালয় বিভিন্ন প্রতিষ্ঠানেরর স্টল রয়েছে, যা শোভাযাত্রা শেষে উপস্থিত অতিথিরা পরিদর্শন করেন।

এর আগে মেলার মঞ্চে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের বিভিন্ন জেলায় সংযুক্ত হওয়ার ভিডিও কনফারেন্স প্রদর্শন করা হয়।

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন