মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ ০৩:২১:৪৯ পিএম

শিশু তাহমিদ হত্যা বিচারের দাবিতে শেরপুরে মানববন্ধন অনুষ্ঠিত

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮ | ০৮:০৯:৪৮ পিএম

শেরপুরে শিক্ষক দম্পতির শিশু সন্তান তাহমিদ (৪) হত্যা মামালায় গ্রেফতারকৃত প্রতিবেশী গৃহবধূ শিরিনা আক্তার(৪০) তার ছেলে রিয়াজ উদ্দিন(১৬) সহ বাকি আসামীদের দ্রুত দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে শেরপুরের নিউমার্কেট পায়রা চত্বর মোড়ে রাস্তার দু'পাশে ব্যাপক জনসমাগমে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনের শুরুতে জনউদ্যেগের সভাপতি আবুল কালাম আজাদের সঞ্চালনায় সভাপতিত্ব করে স্বাগত বক্তব্য রাখেন গনই ভরুয়াপাড়া স.প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসরাত জাহান সম্পা এবং আসামীদের দ্রুত দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে অন্যন্যেদের মধ্যে বক্তব্য রাখেন, ডায়বেটিক সমিতির সভিপতি- রাজিয়া সামাদ ডালিয়া, শেরপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক -রফিকুল ইসলাম মিল্টন, প্রেস ক্লাব সভাপতি- জনাব রফিকুল ইসলাম আধার, এলকাবাসীর পক্ষে-হাসানুল রেজা জিয়া, শেরপুর সরকারী কলেজের সহযোগী অধ্যাপক শিব শংকর কারুয়া প্রমুখ।

ভবিষ্যতে আর কোন শিশু কোন জায়গায় যেন অনিরাপদ না থাকে, কোন মায়ের কোল যেন আর খালি না হয় এ বিষয়ে একান্ততা পোষন করে তাদের নিজস্ব ব্যানারে উপস্থিত ছিল, শিক্ষক সমিতি, জনউদ্যেগ, মহিলা পরিষদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন, কবি সংঘ, শেরপুর জেলা ট্রেড ইউনিয়ন, শ্রমিক ঐক্য পরিষদ, জনকল্যান, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি, নারী রক্তদান সংস্থা, শুভ সংঘ, মাধ্যমিক শিক্ষক সমিতি, বিপ্লবী রবি নিয়োগী, উদিচি, জনতা ব্যাংক শেরপুর, ফারিয়া সহ অনেক সরকারি -বেসরকারি ও স্বেচ্ছাসেবী সংগঠন।

মানববন্ধন শেষে শিশু সন্তান তাহমিদ (৪) হত্যা মামালায় গ্রেফতারকৃত প্রতিবেশী গৃহবধূ শিরিনা আক্তার(৪০) তার ছেলে রিয়াজ উদ্দিন(১৬) সহ বাকি আসামীদের দ্রুত দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে সদর আসনের সংসদসদস্য, জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয় কে স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য ,পূর্ব শত্রুতার জের ধরে জেলা শহরের সজবরখিলা মহল্লার শিক্ষক দম্পতির শিশু পুত্র তাহমিদ প্রতিবেশী সাবেক সেনা সদস্য হেলাল উদ্দিনের বাসায় খুন হয়। পরদিন তাহমিদের বাবা আব্দুল মালেক রতন বাদী হয়ে সাবেক সেনা সদস্য হেলাল উদ্দিন ও তার স্ত্রী, ছেলে-মেয়েসহ ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এবং মামলায় গ্রেফতারকৃত প্রতিবেশী গৃহবধূ শিরিনা আক্তার(৪০) ও ছেলে রিয়াজ উদ্দিন(১৬) পরে তাদের আদালতের মাধ্যেমে কারাগারে পাঠানো হয়েছে ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন