বুধবার, ২০ জুন ২০১৮ ০৫:১৮:৪৪ পিএম

আর্জেন্টিনাকে সতর্ক বার্তা দিয়ে রাখল আইসল্যান্ড

খেলাধুলা | শুক্রবার, ১২ জানুয়ারী ২০১৮ | ১২:৫৯:৪৫ পিএম

বিশ্বকাপের গ্রুপ পর্বে একই গ্রুপে পড়েছে মেসির আর্জেন্টিনা ও আইসল্যান্ড। এছাড়া একই গ্রুপে আছে নাইজেরিয়া ও ক্রোয়েশিয়া। তবে এই গ্রুপে সবাই আর্জেন্টিনার কঠিন প্রতিপক্ষ হিসেবে নাইজেরিয়া ও ক্রোয়েশিয়াকে হিসাব করলেও আইসল্যান্ড যে কোন অংশে কম যায়না সেটাই বার্তা হিসেবে পাঠিয়ে দিল মেসিদের। আজ আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইন্দোনেশিয়াকে ৬-০ গোলে হারিয়েছে তারা।

ইন্দোনেশিয়ার মাঠে ম্যাচের ৩০ মিনিটে প্রথম গোলটি করে আইসল্যান্ড। আন্দ্রি রোনার বেজারনাসনের গোলে ম্যাচে প্রথম এগিয়ে যায় আইসল্যান্ড। প্রথমার্ধে এই একটি গোলেই এগিয়ে ছিল ইউরোপের দলটি।

তবে ম্যাচের দ্বিতীয় মিনিটেই ইন্দোনেশিয়াকে বিধ্বস্ত করে আইসল্যান্ড। ম্যাচের ৪৭ মিনিটে ঝড়ের শুরুটা করেন ফিনবোগাসন। এরপর ৬৬ মিনিটে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন কার্লসসন। ২ মিনিট পরই আবারো গোল পায় আইসল্যান্ড। এবার গোল করেন হারাল্ডসন।

ম্যাচের ৬৮ মিনিটেই ৪-০ তে এগিয়ে যাওয়া আইসল্যান্ড ৫ম গোলটি করে ম্যাচের ৮০ মিনিটের সময়। গোলটি করেন হারমানসন। এর ২ মিনিট পর ম্যাচের ৮২ মিনিটে ইন্দোনেশিয়ার জালে শেষ পেরেকটি ঠুকে দেন ইজুলফসন।

ইন্দোনেশিয়ার বিপক্ষে ৬-০ গোলের জয়ে মেসিদের বার্তা পাঠানোর সাথে সাথে আরেকটি বিষয় বুঝিয়ে দিয়েছে তারা। এই ম্যাচে আইসল্যান্ডের হয়ে ৬জন ভিন্ন ভিন্ন তারকা গোল করার মধ্য দিয়ে তারা জানান দিল দল হিসেবে তারা কতটা শক্তিশালী।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন