বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ১১:৪৫:৫৬ এএম

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রসহ আটক ২

জেলার খবর | রাজশাহী | শনিবার, ১৩ জানুয়ারী ২০১৮ | ০৯:৪১:৫৫ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে তিনটি বিদেশী পিস্তল, একটি বিদেশী রিভলবার, চারটি ম্যাগজিন ও ১৫ রাউন্ড গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হল- উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুর বাখোরআলী বাজার এলাকার বেনজির ইসলাম ওরফে জহুর আলীর ছেলে সোহেল রানা পাচু (২৭) ও গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের শুকরাবাড়ি এলাকার মৃত শামছুদ্দিন ওরফে ভোলার ছেলে মইনুল ইসলাম(৩৮)।

র‌্যাব জানায়, অস্ত্র কেনা-বেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহী এর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদের নেতৃত্বে র‌্যাবের একটি দল শুক্রবার রাতে উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের এখলাসপুর গ্রামের আঁখ মাড়াই কলের নিকট থেকে একটি বিদেশী পিস্তল, একটি বিদেশী রিভলবার, একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলিসহ মইনুলকে আটক করা হয়।

এরআগে সন্ধ্যায় র‌্যাব-৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সফিকুল ইসলাম খানের নেতৃত্বে র‌্যাবের একটি দল উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুর বাখোরআলী এলাকায় অভিযান চালিয়ে দুইটি বিদেশী পিস্তল, তিনটি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ সোহেল রানা পাচুকে গ্রেফতার করে। র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন