মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ ০৭:২৬:০১ পিএম

কে জিতবেন ‘বিগ বস ১১’! কী বলছেন জ্যোতিষী

বিনোদন | শনিবার, ১৩ জানুয়ারী ২০১৮ | ১০:৫০:৫৩ পিএম

আর মাত্র একটা দিন। কাল অর্থাৎ রবিবারই সলমন খান ঘোষণা করবেন, কে ‘বিগ বস ১১’-র বিজেতা। ১৯ জন এই শো-তে অংশ নিয়েছিলেন। তার মধ্যে থেকে ফিনালেতে জায়গা করে নিয়েছেন হিনা খান, শিল্পা শিন্ডে, বিকাশ গুপ্ত এবং পুনীশ শর্মা।

‘বিগ বস’-এর ঘরে এসে সবথেকে বেশি ভক্তদের মন জয় করেছেন শিল্পা শিন্ডে। আবার সলমন খানেরও পছন্দের তিনি। তাঁকে ‘মোটা’ বলার কারণে হিনাকে সমালোচনা করেছিলেন সলমন। অথচ হিনার গায়ের রং বা প্রসাধনী ছাড়া হিনাকে চুলচেরা বিশ্লেষণ করেও পার পেয়ে গিয়েছেন শিল্পা। এমনকী, বিকাশ গুপ্ত ও প্রিয়ঙ্ক শর্মার সেক্সুয়ালিটি নিয়ে কথা বললেও সলমন তাঁকে কিছুই বলেননি। তাই দর্শকদের কাছে তাঁর ইতিবাচক ভাবমূর্তি তৈরির পিছনে সলমনের বড় হাত রয়েছে বলে মনে করেন অনেকেই। আর তাই অনেকের ধারণা, এবারের বিজেতা শিল্পাই।

কিন্তু অন্যদিকে হার মানছেন না হিনা, বিকাশ ও পুনীশ। বিকাশ মাথা খাটিয়ে এই রিয়্যালিটি শোতে ‘মাস্টারমাইন্ড’-এর তকমা পেয়েছেন। হিনা না ভেবেচিন্তে কয়েকটি মন্তব্যের জন্য বিতর্কে জড়ালেও, টাস্ক করার দৌড়ে তিনি এগিয়ে। আর পুনীশ সেলেব্রিটি দলের না হয়েও বুদ্ধির জোরে সেলেবদের সঙ্গে রীতিমতো পাল্লা দিচ্ছেন।

যত সময় যাচ্ছে, ‘বিগ বস’-এর ভক্তদের উত্তেজনার পারদ বাড়ছে। এরই মধ্যে ট্যারো কার্ড রিডার তথা জ্যোতিষী মণীষা সিংহ দুদানে জানিয়েছেন, তাঁর আশা— এই শো জিতবেন হিনা খানই। মণীষার কথায়, ‘‘আমার মনে হচ্ছে হিনাই জিতবেন। তিনি এই খেতাব জেতার যোগ্য। আর ভবিষ্যতে আরও সাফল্যকে স্বাগত জানাতে তিনি প্রস্তুত। তবে যাই হোক, চার জনের মধ্যে কে জিতবেন, তা দেখার জন্য দর্শকদের রবিবার পর্যন্ত অপেক্ষা করতে হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন