শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০১:৪২:১০ পিএম

পাবনা জেনারেল হাসপাতালে চক্ষু বিভাগে রোগীদের ভোগান্তি

জেলার খবর | পাবনা | শনিবার, ১৩ জানুয়ারী ২০১৮ | ১১:৪৬:৫৯ পিএম

পাবনা জেনারেল হাসপাতালে চক্ষু বিভাগের রোগিরা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। রোগীদের পক্ষ থেকে অভিযোগে জানা যায়, সিনিয়র কনসালটেন্ট (চক্ষু) ডাঃ আমিনুল ইসলাম আকন্দ পাবনা জেনারেল হাসপাতালে সপ্তাহে দু‘দিন আসেন। তিনি রবি এবং বুধ বার হাসপাতালে সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত রোগি দেখেন। তিনি রাজশাহী মক্কা চক্ষু হাসপাতালে নিয়োমিত রোগি দেখেন। ১২ টা বাজার পর পরই তিনি রাজশাহীতে রওয়ানা দেন। ১২ টার পর কোন রোগী তার কাছে গেলে তিনি রোগিকে না দেখে চলে যান। এমনকি এ নিয়ে রোগিদের সাথে খারাপ আচরণ করেন বলেও তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

জনৈক রোগি জানান, তিনি গত ৩ জানুয়ারি বেলা ১২ টায় আউটডোরের টিকিট নিয়ে ডাঃ আমিনুল ইসলাম আকন্দর চেম্বারে গেলে তাকে না দেখে তাকে রুম থেকে তাড়িয়ে দেওয়া হয়।

অপরজন ডাঃ আজিজুর রহমান আলম (চক্ষু) দীর্ঘ দিন যাবৎ পাবনা জেনারেল হাসপাতালে উপস্থিত নেই। একই বিভাগের দু‘জন চিকিৎসকের কারনে সেবা নিতে আসা রোগিরা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।

এ ব্যাপারে একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, ডাঃ আজিজুর রহমান আলম দীর্ঘদিন অনুপস্থিত থাকায় তার বেতন ভাতা বন্ধের জন্য উর্ধতন কর্তৃপক্ষ বরাবর লিখিত ভাবে জানানো হয়েছে। আর ডাঃ আমিনুল ইসলাম যে কাজটি করছেন তা সঠিক না। তিনি যেহেতু পাবনায় কর্মরত আছেন। পাবনার মানুষের জন্য তাকে অবশ্যই সময় দিতে হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন