মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৩:১৩:২৯ এএম

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের দলীয় কোন্দল নেই: রমেশ চন্দ্র সেন

এস. এম. মনিরুজ্জামান মিলন | জেলার খবর | ঠাকুরগাঁও | রবিবার, ১৪ জানুয়ারী ২০১৮ | ০৯:০৫:৫৯ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মাঝে কোন কোন্দল নেই। কোন্দল নেই বলেই ঠাকুরগাঁওয়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু একটি স্বার্থনেষী মহল মানুষের মাঝে বার বার বিভ্রান্তকর তথ্য ছড়াচ্ছে। তাই এসব স্বার্থনেষী মানুষ থেকে দুরে থাকার পরামর্শ দেন তিনি।

রবিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আক্চা ইউনিয়নের ইসলামপাড়ার গুচ্ছগ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, আমরা দলীয় নেতাকর্মীদের সঙ্গে সুসম্পর্ক রেখে দলীয় কার্যক্রমসহ সরকারের প্রত্যেকটি উন্নয়নমূলক কাজ করেই চলেছি। একটি চক্র আমাদের দলের নেতাকর্মীদের মাঝে বিভেদ তৈরি করার জন্য উঠে পরে লেগেছে। তাই এই চক্রকে আমাদের প্রতিহত করতে হবে এবং উন্নয়নের ধারাকে তরান্বিত করতে হবে।

তিনি আরও বলেন, যেখানে বিদ্যুতের আলো আছে সেখানে মানুষ তাদের কাজকর্ম সঠিক ভাবে সম্পন্ন করতে পারে। তারই ধারাবাহিকতায় এ বছরের জুন মাসের মধ্যেই ঠাকুরগাঁও সদর উপজেলার ২১টি ইউনিয়নে শতভাগ বিদ্যুৎ সংযোগ পৌঁছে দেয়া হবে। মানুষ আর অন্ধকারে নয়, এখন থেকে আলোয় আলোকিত হবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কাকে বিজয়ী করতে দলমত নির্বিশেষে সকলকে কাজ করার আহ্বান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার আল হেলালের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, আক্চা ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত কুমার রায়, আক্চা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির তত্ত্বাবধানে ১৩ লক্ষ ৩৫ হাজার ৬শ টাকা ব্যয়ে আক্চা ইউনিয়নের ইসলামপাড়ার গুচ্ছগ্রামের ৬১টি আবাসিক ও ৩টি দাতব্য প্রতিষ্ঠানে বিদ্যুতের নতুন সংযোগ দেয়া হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন