বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ০৪:১৩:২২ এএম

সেরা এমপি নির্বাচিত হলেন নূরুন্নবী চৌধুরী শাওন: সেরা এ্যাম্বাসেডর এ্যাওয়ার্ড পেলেন সাদির রাহিম ও শুভরাজ

জেলার খবর | ভোলা | বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ | ১২:১১:০৭ পিএম

জনগণ ও জনপ্রতিনিধিদের মধ্যেকার সংযোগ স্থাপনকারী স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা 'আমার এমপি ডট কম'র তালিকা অনুযায়ী জনগণের কাছে সর্বোচ্চ জবাবদিহিতায় সারা বাংলাদেশের মধ্যে এগিয়ে আছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

সাংসদ এবং জনগণের মধ্যেকার মেলবন্ধনকারী মাধ্যম হিসেবে 'আমার এমপি'র সেরা এ্যাম্বাসেডর নির্বাচিত হলেন ভোলা-৩ আসনের এ্যাম্বাসেডর সাদির হোসেন রাহিম ও নজরুল ইসলাম শুভরাজ।

এসময় বাংলাদেশের সেরা ১০জন সংসদ সদস্য এবং বাংলাদেশের সেরা ১০জন এ্যাম্বাসেডরদের মাঝে এ্যাওয়ার্ড ও ক্রেস্ট প্রদান করা হয়।

শীর্ষস্থানীয় ১০জন এমপিরা হলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন, নাটোর-১ আবুল কালাম, ময়মনসিংহ-৯ আনোয়ারুল আবেদিন, জামালপুর-২ ফরিদুল হক, নীলফামারি-১ আফতাব উদ্দিন সরকার, গাইবান্ধা-৪ আবুল কালাম আজাদ, নাটোর-৪ আবদুল কুদ্দুস, সাতক্ষীরা-২ মীর মোস্তাক রবি, কিশোরগঞ্জ-৪ রেজওয়ান তৌফিক, ভোলা-২ আলি আজম মুকুল।

শীর্ষস্থানীয় সেরা ১০জন এ্যাম্বাসেডর হলেন, সাদির হোসেন রাহিম, নজরুল ইসলাম শুভরাজ, শাহাদাত হোসেন, রবি আকন্দ, শেখ শিপন, রাকিবুল হোসেন, সৌরভ সাহা, সাকলাইন শুভ, শাকিল আহমেদ, আবদুর রহমান, টিটু দাস ও শফিকুল গণি আসিফ।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমার এমপি ডট কম'র আনুষ্ঠানিক যাত্রা ১৬ তারিখ উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু হয়েছে। বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) অডিটোরিয়ামে আমার এমপি প্ল্যাটফর্মটির উদ্বোধন করেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় সংসদের প্রায় অর্ধশতাধিক সংসদ সদস্য।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন