বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ ১০:৩০:৫০ পিএম

নৌকার মাঝি হতে প্রস্তুত আনিছুর রহমান আনিছ

রাজনীতি | শনিবার, ২০ জানুয়ারী ২০১৮ | ১১:৩২:৩০ এএম

২০১৯ সালে পূনরায় জননেত্রী শেখ হাসিনাকে আবার ও প্রধানমন্ত্রী করার লক্ষে কিশোরগঞ্জ ৩ (করিমগঞ্জ -তাড়াইল)আসনে কাজ করে যাচ্ছেন জননেতা আনিছুর রহমান আনিছ।

কিশোরগঞ্জ - ৩ আসনের নৌকার মাঝি হওয়ার যোগ্য দাবিদার লন্ডন আওয়ামীলীগের প্রচার সম্পাদক জননেতা আনিছুর রহমান আনিছ ।

দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ ৩ (করিমগঞ্জ -তাড়াইল)আসনের অবহেলিত জনপদের প্রতিটি ওয়ার্ড,পাড়া/মহল্লা থেকে গ্রামান্তরে চষে বেড়াচ্ছেন আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা.র স্নেহভাজন জননেতা ড. আনিছুর রহমান আনিছ।

এলাকার সাধারন মানুষদের বিপদে-আপদে তাদের পাশে থেকে তাদের দুঃখ কষ্টের কথা শুনছেন, তাদের দুঃখ-কষ্ট অনুধাবন করে লাঘব করার অবিরত প্রানপন চেষ্টা করে যাচ্ছেন।

তিনি বিভিন্ন রাজনৈতিক,আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ, যুব মহিলালীগ,সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় কর্মসূচি-কর্মকান্ডে স্বতঃস্ফূর্ত উপস্থিতি বজায় রেখে। পথসভা/ ওয়ার্ড সভা /উঠান বৈঠকের মাধ্যমে মুজিবীয় চেতনাকে জনে-জনে/ঘরে-ঘরে ছড়িয়ে দেওয়ার জন্য দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ ৩ (করিমগঞ্জ -তাড়াইল)অাসনের প্রতিটি মানুষের কাছে ছুটে চলেছেন অবিরত।

আমাদের বিশ্বশান্তির অগ্রদূত,গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা'র রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে কিশোরগঞ্জ ৩ আসনে জনপ্রিয় জননেতাঃ ড.আনিছুর রহমান অানিছ বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চায় কিশোরগঞ্জ ৩ (করিমগঞ্জ -তাড়াইল) আসনের সাধারন জনগণ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন