মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৭:৫২:৪৯ এএম

দু’দিনে যশোরে গুলিতে নিহত পাঁচ

জেলার খবর | যশোর | রবিবার, ২১ জানুয়ারী ২০১৮ | ০৩:১৫:৪৩ পিএম

দুই দিনে যশোর গুলিতে পাঁচজন নিহত হয়েছে। দু’দল সন্ত্রাসীর মধ্য যুদ্ধে এসব সন্ত্রাসী নিহত হয়েছে বলে পুলিশের দাবি।

রোববার ভোরে যশোর সদর উপজেলার রঘুরামপুর গ্রামে বন্দুকযুদ্ধের ঘটনায় একজন নিহত হয়। আর শুক্রবার রাতে যশোরের পৃথক পৃথক স্থানে বন্দুকযুদ্ধে চারজন নিহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে। তবে নিহদের নাম-পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই খবির উদ্দিন জানান, ‘রোববার ভোররাতে পুলিশ খবর পায় যশোর সদর উপজেলার রঘুরামপুর গ্রামে দু’দল সন্ত্রাসী বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় এক সন্ত্রাসীর লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য পুলিশ নিহত সন্ত্রাসীরা লাশ যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। একইসাথে ঘটনাস্থল থেকে ১টি দেশি তৈরি ওয়ানশুটার গান, ১ রাউন্ড গুলি, ৫টি গুলির খোসা, ৫টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।’

এর আগে শনিবার ভোরে যশোরে পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয় চার ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। এদিন যশোর সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে এই চারটি লাশ উদ্ধার করা হয়। একইসাথে ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে নিহত চার ডাকাতের নাম-পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন