বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ ১০:৪১:১৭ পিএম

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারালেন ঢাবি ছাত্র

জেলার খবর | সিরাজগঞ্জ | সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ | ০৭:৪৮:০৮ পিএম

সিরাজগঞ্জের কড্ডায় চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারিয়েছেন শফিকুল ইসলাম শান্ত (২২) নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্র। আজ সোমবার সকালে ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটিতে শহীদ এম. মনসুর আলী স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

আহত শফিকুল ইসলাম শফি সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের বড় চাকলি গ্রামের শাহজাহান আলী মাষ্টারের ছেলে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

সিরাজগঞ্জ রেলওয়ে জিআরপি থানার এস,আই জাকির হোসেন জানান, সোমবার সকালে শান্ত নামের এক ছাত্র সিরাজগঞ্জ এক্সপ্রেসে ঢাকায় যাওয়ার জন্য কড্ডার শহীদ এম. মনসুর আলী স্টেশনে দাঁড়িয়েছিল। এ সময় সিরাজগঞ্জ এক্সপ্রেসের চলন্ত ট্রেনটিতে উঠার সময় সে পা পিছলে পড়ে যায়। এতে তার দুই পা দ্বিখন্ডিত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

তার অবস্থার অবনতি হলে চিকিৎসরা তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করে। মাইক্রোবাসে ঢাকায় নেয়ার পথে বঙ্গবন্ধু সেতু অতিক্রম করার টাঙ্গাইলের এলাঙ্গায় যানজট দেখা দেয়। যে কারণে তাকে যমুনা রির্সোটে নিয়ে রাখা হয়। এরপর জরুরী ভিত্তিতে ঢাকা থেকে হেলিকপ্টার এনে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ শামীমুল ইসলাম জানান, আহত ছাত্রের দুই পায়ের অবস্থা আশঙ্কাজনক। এ জন্য তাকে দ্রুত ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন