রবিবার, ১৯ আগস্ট ২০১৮ ০৩:৪২:২৬ এএম

বিএনপির বড়ই দুর্দিন চলছে

রাজনীতি | বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ | ১২:২৭:৫১ এএম

বিএনপির বড়ই দুর্দিন চলছে

জাতির দুর্দিন চলছে, এরচেয়ে বড় দুর্দিন চলছে বিএনপির এমন মন্তব্য করলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে শহীদ আসাদ দিবস ও ভাসানী অনুসারী পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। ভাসানী অনুসারী পরিষদ এই সভার আয়োজন করেন।

জাফরুল্লাহ চৌধুরীর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে তার মূল প্রতিবন্ধকতা হচ্ছে যানজট। এই যানজটে তিনি ডুবে যাবেন। আজকে এক জায়গায় থেকে অন্য জায়গায় যেতে কত সময় লাগবে কেউ বলতে পারে না। এই যানজট সৃষ্টি করেছেন জনগণ না, ওনার পার্টির লোক।

প্রধানমন্ত্রীর প্রশাংসা করে তিনি বলেন, রাজনীতিতে যদি চতুরতা, বুদ্ধিমাত্রা কোনো নোবেল পুরস্কার থাকতো তাহলে শেখ হাসিনা পেতেন। আর আমার মনে হয় জিয়াউর রহমানকে যদি কেউ বিট করে থাকেন সেটা করেছেন শেখ হাসিনা।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মোস্তাফা জামাল হায়দার, অধ্যাপক ও অর্থনীতিবিদ ড. মাহবুব উল্লাহ, জাহাঙ্গীর বিশ্ববিদ্যালয় সাবেক উপাচার্য অধ্যাপক ড. জসীম উদ্দিন আহমেদ, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, সাবেক ছাত্রনেতা সাইফুদ্দিন আহমেদ মনি প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন