বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ১১:২৪:৪৫ পিএম

গৃহবধুকে এসিড নিক্ষেপ মামলায় তিনজনের কারাদণ্ড

জেলার খবর | কুষ্টিয়া | বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ | ০৫:৪৪:৫৯ পিএম

কুষ্টিয়ার খোকসায় কাকলী খাতুন নামে এক গৃহবধুকে এসিড নিক্ষেপের মামলায় একজনের ১৪ বছর ও দুইজনকে ৭ বছর করে কারাদণ্ডের আদেশ দি‌য়ে‌ছে আদালত। সেই সাথে একজনকে ৫০ হাজার ও বাকি দুইজনকে ১০ হাজার টাকা জরিমানা ক‌রে‌ছে আদালত।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিজ্ঞ বিচারক অরুপ কুমার গোস্বামী এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন- খোকসা উপজেলার নিশ্চিন্তবাড়িয়া গ্রামের হালিম শেখের ছেলে হাফিজ শেখ (৩০), একই উপজেলার শোমসপুর গ্রামের জালাল বিশ্বাসের ছেলে রাজিব বিশ্বাস (২৮) ও কোন্দলবিলা গ্রামের শাহজাহান এর ছেলে জুয়েল রানা (২৯)। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, পূর্ব শত্রুতার জেরে ২০১৩ সালের ১২ সেপ্টেম্বর গভীর রাতে উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের শ্বশুর বাড়িতে ঘুমন্ত অবস্থায় জানালার গ্রীল ভেঙে ঘরের ভেতর ঢুকে কাকলী খাতুনকে এসিড নিক্ষেপ করে একই গ্রামের হাফিজ শেখ ও তার সহযোগীরা। এতে গুরুতর আহত হয় কাকলী খাতুন। তার মুখ এসিডে ঝলসে যায়। এ ঘটনার পরের দিন কাকলীর পিতা জামিল শেখ বাদী হয়ে খোকসা থানায় মামলা দায়ের করেন। স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে আসামীদের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আজ বিচারক তাদের কারাদণ্ডের আদেশ দেন। পরে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন