বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ ১০:৩১:৫৫ পিএম

‘রাষ্ট্রের মালিক আমি শামীম ওসমান’

রাজনীতি | বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ | ০৫:৫১:২৮ পিএম

রাষ্ট্রের মালিক আমি, কারণ আমি জনগণ। আমি রাজনীতি করি গরীব মানুষের জন্য। সোনার চামুচ মুখে দিয়ে জন্ম হওয়ার পরও ৯০০ টাকার জন্য পরীক্ষা দিতে পারিনি। কৃষি কাজ করেছি না খেয়ে জীবন যাপন করেছি তাই আমার রাজনীতি গরীব মানুষের জন্য।

সোমবার (২২ জানুয়ারি) হকার উচ্ছেদ নিয়ে বেসরকারি চ্যানেল ইন্ন্ডিপেনডেন্ট টেলিভিশনের টকশোতে নারায়ণগঞ্জের এমপি শামিম ওসমান এই কথা বলেন।

তিনি বলেন, আমার নেত্রী শেখ হাসিনা তিনি স্পষ্ট করে বলেছেন আগে পুনর্বাসন পরে উচ্ছেদ। কিন্তু ২৫ ডিসেম্বর আমি বলেছি হকারদের ১৫ দিন সময় দেওয়ার জন্য সময়টুকু দেওয়া হয়নি।

টকশোতে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকার। হকারদের উচ্ছেদ নিয়ে তিনি বলেন, শামীম ওসমানের এই ভাবে আন্দোলন করার নির্দেশ দেওয়া ঠিক হয়নি, তার সরকারের সাথে বসে আলোচনা করা উচিৎ ছিল আগে।

এডভোকেট তৈমুর আলম বলেন, হকার উচ্ছেদ নিয়ে ঝামেলা করেছেন আওয়ামী লীগের দুই দল কিন্তু এখন সব দোষ বিএনপি জামাতের। বিএনপিকে পেঁচানো হচ্ছে রাজনীতির জালে ফালানোর জন্য। যদি ভিডিও দেখেন তাহলে বুজবেন কারা ছিল, তবে তিনি সবচেয়ে বেশী দায়ী করেন নারায়ণগঞ্জের পুলিশ প্রশাসনকে।

তিনি বলেন, পুলিশ যখন দেখেছে এমপি মিছিল নিয়ে আসছে আবার মেয়র মিছিল নিয়ে আসছে তখন কেন বাঁধা দিলনা। সেইদিন যদি বিএনপি কোন মিছিল নিয়ে যেত তাহলে পুলিশ পিটিয়ে রাস্তায় সোয়াইয়া ফেলত।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন